ধর্ষণে শিশুর মৃত্যুর অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০১৯, ০৮:৩৬
ফাইল ছবি

দিনাজপুরের পার্বতীপুরে ধর্ষণের শিকার হয়ে সাড়ে তিন বছরের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। শনিবার রাতে উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের রঘুনাথপুর ডাঙ্গাপাড়া গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

শিশুটির বাবা ও মায়ের অভিযোগ, একই গ্রামের আমিনুল ইসলামের ছেলে আমজাদ হোসেন (২০) তাদের মেয়েকে ধর্ষণ করেছে। তারা জানান, শনিবার দুপুর আড়াইটা থেকে শিশুটিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুজির পর রাতে আমজাদের বাড়িতে গেলে তাকে তালাবদ্ধ অবস্থায় পাওয়া যায়।

এরপর পার্বতীপুর মডেল থানায় খবর দেয়া হয়। পরে পুলিশ ও এলাকাবাসী ঘরের দরজা ভেঙে টেবিলের নিচ থেকে রক্তাক্ত অবস্থায় শিশুকে উদ্ধার করে। তাৎক্ষণিক পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেয়া হলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে আমজাদ হোসেন পলাতক।

পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আর.এম.ও) আলম মিয়া জানান, ‘অতিরিক্ত রক্তক্ষরণে শিশুটির মৃত্যু হয়েছে। তার পরনের কাপড় রক্তে ভেজা ছিল।’

পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সোহেল রানা বলেন, ‘শিশুটিকে আমজাদ হোসেনের শোয়ার ঘর থেকে উদ্ধার করা হয়েছে। আমজাদই শিশুটিকে ধর্ষণ করেছে বলে ধারণা করা হচ্ছে।’

মেয়েটির মামা আবু সায়েম বলেন, শিশুটি তার বন্ধুদের সঙ্গে বাড়ির পাশে খেলছিল। এ সময় আমজাদ তাকে চকোলেটের লোভ দেখিয়ে ডেকে নিয়ে যায় বলে প্রতিবেশী রাশেদুল ইসলামের ছেলে জিহাদ (৫) জানায়। তার কথার ভিত্তিতে আমজাদের বাড়িতে গিয়ে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়।

শিশুটিকে ধর্ষণ ও হত্যার ঘটনায় পার্বতীপুর থানায় একটি মামলা হয়েছে। পুলিশ পলাতক আমজাদ হোসেনকে খুঁজছে।

ঢাকাটাইমস/০১ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :