স্ত্রী হিসেবে সারাকে চান কার্তিক

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০১৯, ১০:১৭

বলিউডের বর্তমান প্রজন্মের দুই সেনসেশন কার্তিক আরিয়ান ও সারা আলি খানের প্রেমের গুঞ্জন চলতি বছরের গোড়া থেকেই। তাদের সম্পর্কের ইতি ঘটেছে বলেও কিছুদিন ধরে শোনা যাচ্ছে। নিজেদের কেরিয়ারের স্বার্থেই নাকি তারা একে অপরের থেকে আলাদা হয়ে গেছেন।

যদিও কার্তিক বা সারা কেউই কোনোদিন তাদের প্রেমের সম্পর্ক ও ইতি ঘটার ব্যাপারে প্রকাশ্যে কিছু স্বীকার করেননি। তবে সম্প্রতি নিজের স্ত্রী হিসাবে সারা আলি খানের নামই বেছে নিলেন অভিনেতা কার্তিক আরিয়ান।

খুব শিগগির মুক্তি পেতে চলেছে কার্তিক, ভূমি পেডনেকর ও অনন্যা পান্ডে জুটির ‘পতি পতœী অউর বো’। এই ছবির প্রমোশনে সম্প্রতি ‘বলিউড হাঙ্গামা’কে কার্তিক একটি সাক্ষাৎকার দেন। সেই সাক্ষাৎকারের অংশ হিসাবেই বেশকিছু মজার ও চটপটে প্রশ্নের জবাব দিতে হয় নায়ককে।

সাক্ষাৎকারে কার্তিককে প্রশ্ন করা হয়, সারা আলি খান, নুসরাত বারুচা, কিয়ারা আডবাণী ও তারা সুতারিয়া- এই চারজনের মধ্যে কাকে তিনি ‘পতœী’ আর কাকে ‘বো’ হিসাবে বেছে নিতে চান? কার্তিক অবশ্য প্রথমে বিষয়টা না বুঝেই নুসরাত বারুচা ও তারা সুতারিয়ার নাম নেন।

এরপর কার্তিককে পাল্টা প্রশ্ন করা হয়, তবে তিনি কিয়ারা ও সারাকে ‘বো’ হিসাবে দেখতে চান? বিষয়টা বুঝতে পেরে তৎক্ষণাৎ অভিনেতা উত্তর বদলে ফেলেন। বলেন, সারা এবং কিয়ারাকে তিনি স্ত্রী হিসাবে ও বাকি দুজন অর্থাৎ নুসরাত ও তারাকে ‘বো’ হিসাবে দেখতে চান।

ঢাকাটাইমস/০১ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :