ঈদে মুক্তি পাচ্ছে ঐশির প্রথম ছবি ‘মিশন এক্সট্রিম’

প্রকাশ | ০১ ডিসেম্বর ২০১৯, ১৪:৪০ | আপডেট: ০১ ডিসেম্বর ২০১৯, ১৫:৩৯

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

চলতি বছরের অন্যতম আলোচিত ছবি সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন এক্সট্রিম’। ছবিটির শুটিং শেষ হয়েছে বেশ আগে। তবে এবার প্রস্তুত মুক্তির জন্য। পরিচালকদ্বয় ঘটা করে জানিয়েছে, ছবিটি মুক্তি পাচ্ছে আসছে রোজার ঈদে। শনিবার ৩০ নভেম্বর বিএফডিসিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্যটি জানালেন নির্মাতা সানী সানোয়ার। পাশাপাশি ছবিটির প্রথম পোস্টার অবমুক্ত করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম। সভাপতিত্ব করেন কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম।

এ সময় ছবিটির নির্মাতা সানী সানোয়ার বলেন, ঢাকা, গাজীপুর, সাভার ছাড়াও দুবাইতে  ‘মিশন এক্সট্রিম’র শুটিং হয়েছে।  আমাদের ইচ্ছে ছিল চলতি বছরের শেষ দিকে ছবিটি মুক্তি দেওয়ার। তবে সম্পাদনার কাজ বেশ সময় নিয়ে করা হচ্ছে। তাই আগামী বছর রোজার ঈদে এটি আসছে। আশা করছি, এটা বছরের সেরা ধামাকা হবে।

অনুষ্ঠানে এছাড়া উপস্থিত ছিলেন সৈয়দ হাসান ইমান, আরিফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, তাসকিন রহমান, বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সভাপতি ফাল্গুনি হামিদ, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরুসহ অনেকে।

ছবির নায়ক আরিফিন শুভ বলেন, এই ছবিটির জার্নি অনেক লম্বা। আমার ছোট্ট ক্যারিয়ারের সবচেয়ে লম্বা সময় নিয়ে করা এই ছবি। সবচেয়ে শারীরিক ও মানসিক স্ট্রাগলের মধ্য দিয়ে এটির কাজ করেছি। ফলে এই ছবিটার প্রতি আমার অনেক মমতা। অনেক প্রত্যাশা। আশা করছি আপনারা ছবিটি দেখে মুগ্ধ হবেন।

ঐশী বলেন, ‘মিশন এক্সট্রিম’ আমার প্রথম সিনেমা। সিনেমা সম্পর্কে তেমন কিছুই জানিনা।  ছবিটিতে যারা অভিনয় করছেন প্রত্যেকেই অভিজ্ঞ, শুধু আমি ছাড়া। আমি চেষ্টা করেছি, ভুল-ত্রুটি এড়িয়ে চলতে এবং নতুন শিল্পী হিসেবে টিমের সবাই মিলে বেশ সহযোগিতা করেছে। খুঁটিনাটি অনেক কিছুই শিখতে পেরেছি।  চেষ্টা করছি দর্শকদের সুন্দর একটি ছবি উপহার দেয়ার। আমার বিশ্বাস, সব দর্শকই ছবিটি আনন্দের সঙ্গে ছবিটি গ্রহণ করবেন।

তাসকিন বলেন, ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশন নির্ভর একটি মৌলিক গল্পের উপর ভিত্তি করে ছবিটি নির্মিত হয়েছে ছবিটি। ‘ঢাকা অ্যাটাক’র পর আবারও খল-চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। এই চরিত্রের জন্য প্রস্তুত করার লক্ষ্যে কয়েক সপ্তাহব্যাপী মনস্তাত্ত্বিক এবং শারীরিক প্রশিক্ষণ নিয়েছি। আমি সবসময় ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করতে পছন্দ করি। এবারও এর ব্যতিক্রম ঘটছে না। দারুণ একটি জার্নি আমার জন্য অপেক্ষা করছে।

বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ’ঢাকা অ্যাটাক’-এর পর ‘মিশন এক্সট্রিম’ একই টিমের দ্বিতীয় সিনেমা। চলতি বছরের ২০ মার্চ থেকে শুরু হয় ‘মিশন এক্সট্রিম’ সিনেমার শুটিং। 

তারকা বহুল এই ছবিতে আরেফিন শুভ, ঐশী, সাদিয়া নাবিলা ছাড়াও আরো অভিনয় করেছেন তাসকিন আহমেদ, শতাব্দী ওয়াদুদ, হাসান ইমাম, সুমিত সেন গুপ্ত, মাজনুন মিজান, মনোজ প্রামাণিক, সৈয়দ আরেফ, হায়দার আলী, সুদীপ, ইমরান সওদাগর, দীপু ইমাম প্রমুখ। এছাড়াও পুলিশ বাহিনীর বেশ কিছু সদস্য এতে সরাসরি কাজ করেছেন।

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/এজেড)