ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে কিশোরগঞ্জে মানববন্ধন

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ ডিসেম্বর ২০১৯, ২০:৪২ | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০১৯, ১৯:৩৫

নিসচার ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কিশোরগঞ্জে শোভাযাত্রা ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার ও অবমাননার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে নিরাপদ সড়ক চাই কিশোরগঞ্জ জেলা শাখা। পথ যেন হয় শান্তির মৃত্যুর নয় স্লোগানে জীবনের আগে জীবিকা নয় সড়ক দুর্ঘটনা আর নয় এ প্রতিপাদ্যকে সামনে রেখে রবিবার সকালে শহরের ইসলামিয়া সুপার মার্কেট থেকে নিরাপদ সড়ক চাই জেলা শাখার উদ্যোগে এ শোভাযাত্রা বের হয়ে জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আখরাবাজারস্থ ব্রিজের নরসুন্দা পাড়ের নিরাপদ চত্বরে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

নিসচার জেলা শাখার সহ-সভাপতি এমএ কাইয়ুম আকন্দের সভাপতিত্বে এতে বক্তৃতা করেন জেলা পরিষদ সদস্য ফৌজিয়া জলিল ন্যান্সি, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক বিলিকিছ বেগম, নিসচার সহ-সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সহসাধারণ সম্পাদক শফিক কবীর, অর্থ সম্পাদক ফারুকুজ্জামান, যুব বিষয়ক সম্পাদক জুয়েলুর রহমান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন শাহীন, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম খোকন, দুঘর্টনা বিষয়ক সম্পাদক আমিনুল হক সাদী, আইন বিষয়ক সম্পাদক গোলাম সারোয়ার, সাংস্কৃতিক সম্পাদক এবিএম হামিদুল হক মুকুল, সমাজসেবা ও ক্রীড়া সম্পাদক ফুরকান উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক রুবী ইসলাম, কার্যকরী সদস্য ফিরোজ উদ্দিন ভূঞা, এমএ হালিম তালুকদার, রুহুল আমীন, আসাদুজ্জামান আসাদ, আলী রেজা সুমন, ডা. মোবারক হোসেন খান, বিপুল মেহেদী, আনিসুর রহমান, রফিকুল ইসলাম, খায়রুল বাশার, গৌবিন্দ কর্মকার, ইসহাক মিয়া, সোহেল রানা, খায়রুল বাশার ভূঞা প্রমুখ।

সভায় বক্তারা বলেন, দুর্ঘটনা হয়তো একেবারে নির্মূল করা সম্ভব হবে না। তবে চালক থেকে পথচারী, সবাই যদি যার যার অবস্থান থেকে সচেতন হন, পথ চলতে গিয়ে বা গাড়ি চালাতে গিয়ে যদি মোবাইল ফোনে কথা বলা বন্ধ করেন, তাহলে সড়ক দুর্ঘটনা অনেকাংশে হ্রাস পাবে।

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :