মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০১৯, ১৯:৫৪

মাদারীপুরে পৃথক দুটি স্থানে সড়ক দুর্ঘটনায় ওয়ার্কার্স পার্টির নেতাসহ দুজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন। রবিবার সদর উপজেলার আছমত আলী খান সেতুর টোল সংলগ্ন মোড়ে ও শিবচর উপজেলার পাঁচ্চর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা ব্যক্তিরা হলেন, সদর উপজেলার কালিকাপুর এলাকার জৈনদ্দিন মুনশির ছেলে আব্দুল হাই মুন্সি (৬৫)। তিনি জেলা ওয়ার্কার্স পার্টির সদস্য ছিলেন। এ সময় আহত হন আরো চারজন।

অপরদিকে শিবচর উপজেলার নলগোড়া এলাকার মোতালেব আকনের ছেলে আব্দুল হক আকন (৫৫)। তিনি পাঁচ্চর বাসস্ট্যান্ড এলাকায় ঘুরে ঘুরে বাদাম বিক্রি করতেন।

পুলিশ ও স্থানীয়রা বলছে, জেলা ওয়ার্কার্স পাটির সদস্য আব্দুল হাই মুন্সি একটি ইজিবাইকে করে মাদারীপুর শহর থেকে গ্রামের বাড়ি সদর উপজেলার কালিকাপুরে যাচ্ছিলেন। মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের আছমত আলী খান সেতুর টোল সংলগ্ন মোড়ে ইজিবাইকটি কালিকাপুরের দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষে ইজি বাইকের ইজিবাইকে থাকা আব্দুল হাই মুন্সিসহ আরো চারজন আহত হয়। পরবর্তীতে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে চিকৎসক আব্দুল হাই মুন্সিকে মৃত ঘোষণা করেন। আহত চারজনের মধ্যে আ. রশিদ হাওলাদারকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বাকিরা সদর হাসপাতালে চিকিৎসা নিয়েছে।

অপরদিকে বিকাল ৩টার দিকে মাদারীপুরের শিবচর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কে বেপারী পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বালুবোঝাই লরিকে (ট্রাকট্রর) ধাক্কা দেয়। এ সময় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা বাদামবিক্রেতা আব্দুল হক আকন ঘটনাস্থলেই মারা যায়। এছাড়াও বাসের ধাক্কায় ট্রাক্টরে থাকা আরো ৬ জন যাত্রী আহত হন। আহতদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, মাদারীপুরে আলাদা দুটি স্থানে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ও কয়েকজন আহত হয়েছেন। পুলিশ দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে উদ্ধার কাজে অংশ নিয়েছে এবং আহত হাসপাতালে ভর্তি করেছে।

(ঢাকাটাইমস/১ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত