সোমবার ভুটানের মুখোমুখি বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ডিসেম্বর ২০১৯, ২০:৪৮

নেপালে চলমান ত্রয়োদশতম এসএ গেমসের ফুটবলে আগামীকাল নিজেদের প্রথম ম্যাচে ভুটানের মোকাবেলা করবে বাংলাদেশ অলিম্পিক ফুটবল দল। সোমবার কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর ১টা ১৫ মিনিটে শুরু হবে ম্যাচটি।

এর আগে এসএ গেমসে দুইবার স্বর্ণ পদক জিতেছে বাংলাদেশ ফুটবল দল। প্রথমটি ১৯৯৯ সালে এবং দ্বিতীয়টি ২০১০ সালে। ম্যাচ পূর্ব এক সংবাদ সম্মেলনে আজ বাংলাদেশ দলের স্ট্রাইকার নাবিব নেওয়াজ জীবন বলেন, নিজেদের সামর্থ্যের শতভাগ দিতে পারলে এবারও স্বর্ণপদক জয়ের ভাল সুযোগ বাংলাদেশের রয়েছে।

কোচ জেমি ডে অবশ্য ভুটানের বিপক্ষে আগামীকালের ম্যাচটি বেশ কঠিন হবে বলেই মনে করছেন। একই সঙ্গে তিনি এটিও বলেছেন আসন্ন ম্যাচের আগে এই ভুটানের বিপক্ষেই প্রস্তুতি ম্যাচ খেলার অভিজ্ঞতাটি তার শিষ্যদের কাজে লাগবে। তিনি জীবনের মন্তব্যের সঙ্গে সহমত পোষণ করে বলেন, ছেলেরা যদি নিজেদের সেরাটা দিতে পারে তাহলে এবার স্বর্ণপদক জয় করা সম্ভব।

রাউন্ড রবিন লীগ পদ্ধতির এই টুর্নামেন্টের সেমি-ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ৮ ডিসেম্বর এবং দুইদিন পর ১০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ফাইনাল। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে দশরথ স্টেডিয়ামে।

বাংলাদেশ স্কোয়াড: আনিসুর রহমান, পাপ্পু হোসেন, মাহফুজ হাসান প্রিতম, বিশ্বনাথ ঘোষ, রহমত মিয়া, ইয়াসিন খান, টুটুল হোসেন, রিয়াদুল হাসান, সুশান্ত ত্রিপুরা, জামাল ভুঁইয়া, বিপ্লব আহমেদ, মোহাম্মদ রবিউল হাসান, মোহাম্মদ আল আমিন, মাহবুবুর রহমান, স্বাদ উদ্দিন, নাবিব নেওয়াজ জীবন, রকিব হোসেন, আরিফুর রহমান ও মোহাম্মদ ইব্রাহিম।

(ঢাকাটাইমস/১ ডিসেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :