যশোরে কলেজছাত্র সোহাগ হত্যায় আরো তিনজন আটক

প্রকাশ | ০২ ডিসেম্বর ২০১৯, ১৮:২০

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস

কলেজছাত্র সোহাগ ওরফে মাইকেল হত্যা মামলার আসামি রায়হান, কালিপদ বিশ্বাস ও দাউদ হোসেনকে আটক করেছে যশোরের গোয়েন্দা (ডিবি) পুলিশ।

আটক রায়হান শহরের মোল্যাপাড়ার মৃত খায়রুল ইসলামের ছেলে, কালিপদ একই এলাকার নগেন কুমারের ছেলে ও দাউদ ছোট শেখহাটির ওহেদ আলীর ছেলে।

রবিবার বিকালে ঢাকার চকবাজার থেকে ও সোমবার ভোরে যশোর শহরের মোল্যাপাড়া থেকে তাদের আটক করা হয়। একইসাথে হত্যার কাজে ব্যবহৃত ছুরি ও মদের সাথে মেশানো ঘুমের ওষুধ মদের বোতল ও তিনটি মোবাইলফোন উদ্ধার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) তৌহিদুল ইসলাম সোমবার বেলা ১১টার দিকে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান। এসময় ডিবি পুলিশের ওসি মারুফ আহমেদসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

তৌহিদুল ইসলাম বলেন, ২১ অক্টোবর রাতে যশোর শহরের মোল্যাপাড়া নদীর পাড়ে কলেজছাত্র সোহাগ ওরফে মাইকেলকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় কোতোয়ালি থানায় একটি মামলা হয়। ওই মামলায় রাকিব ও কোরবান আদালতে আত্মসমর্পণ করে।

তিনি জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মফিজুল ইসলাম প্রযুক্তি ব্যবহার করে নিশ্চিত হন রায়হান রাজধানীতে অবস্থান করছে। রবিবার বিকালে ঢাকা থেকে রায়হানকে আটক করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী যশোর শহরের মোল্যাপাড়া থেকে কালিপদ ও দাউদকে আটক করে পুলিশ।

তিনি বলেন, নিহত সোহাগের স্ত্রী ও ভাগ্নির সাথে পরকীয়া প্রেমের কারণে তাকে হত্যা করা হয়।

(ঢাকাটাইমস/২ডিসেম্বর/এলএ)