নিজের চরিত্রে হৃত্বিককে চান সৌরভ!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ ডিসেম্বর ২০১৯, ২১:২১

ভারতীয় ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র সৌরভ গাঙ্গুলি। লর্ডসের ব্যালকুনিতে খালি গায়ে জার্সি উড়িয়ে উল্লাসে মাতা এ বাঙালি এখন দেশটির ক্রিকেটের কর্ণধার। তার তারকা খ্যাতি শুধু ভারতে নয় বিশ্বজুড়ে।

সৌরভের মতো বড় মাপের তারকার জীবন নিয়ে ভক্তদের কৌতুহলের শেষ নেই। সেই কৌতুহলকে অস্ত্র করে বক্স অফিস বাজিমাত করতে চান অনেক পরিচালক। সৌরভের বায়োপিক নিয়ে চলচ্চিত্র নির্মাণের আগ্রহ প্রকাশ করেছেন অনেকেই। কিন্তু নিজের চরিত্রে সৌরভ কাকে বেছে নেবেন?

ভারতীয় টিভি চ্যানেল জি-বাংলায় জনপ্রিয় অনুষ্ঠান ‘দাদাগিরি’ উপস্থাপনা করেন সৌরভ গাঙ্গুলি। রবিবার প্রচারিত এ অনুষ্ঠানে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল, তার বায়োপিক নির্মাণ করা হলে নিজের চরিত্রে কাকে দেখতে চান সৌরভ? জবাবে তিনি বলেন, ‘হৃত্বিক রোশন! তাকে আমি খুব পছন্দ করি।’

প্রসঙ্গত, হৃতিক রোশন ভারতীয় সিনেমার অন্যতম জনপ্রিয় এবং প্রতিভাবান অভিনেতা যার প্রচুর ফ্যান ও ফলোয়ার রয়েছে। তার ‘সুপার ৩০’ ও ‘ওয়ার’ চলচ্চিত্রের মাধ্যমে তিনি আবার প্রমাণ করেছেন যে তিনি একজন অন্যতম শক্তিশালী অভিনয়শিল্পী। তার জনপ্রিয়তা কেবল ভক্তদের মধ্যেই সীমাবদ্ধ নয়, বিশ্বব্যাপী একটি বিশাল চলচ্চিত্রগোষ্ঠী তার অভিনয় উপভোগ করেন।

ভারতীয় ক্রিকেটারদের নিয়ে বায়োপিক তৈরি হওয়ার ঘটনা নতুন কিছু নয়। মোহাম্মদ আজহারউদ্দিন, শচীন টেন্ডুলকার, মহেন্দ্র সিং ধোনির পর বলিউডের রূপালি পর্দায় আসছে ভারতীয় ক্রিকেটের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলির বায়োপিক।

গত বছর ইন্ডিয়ান এক্সপ্রেসের খবরে বলা হয়েছিল, ‘এ সেঞ্চুরি নট এনাফ’ বই থেকেই সৌরভ গাঙ্গুলিকে নিয়ে বায়োপিক নির্মাণ করবে বালাজি প্রোডাকশন।

বইটির সহ-লেখক সৌরভ গাঙ্গুলির নিজের কথায়, ‘বীরেন রায় স্ট্রিট থেকে লর্ডসের ব্যালকনি হয়ে ঘুরে আসা আইপিএল পর্যন্ত যাত্রাপথের বর্ণনা রয়েছে বইটিতে’।

সূত্র: ইউএনবি

(ঢাকাটাইমস/২ ডিসেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :