পুলিশের খাতায় ধোনির নাম!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০১৯, ১২:৫৭

আম্রপালি গ্রুপ নামের একটি প্রতিষ্ঠানের পণ্যদূত হিসেবে যুক্ত ছিলেন ধোনি। সেই প্রতিষ্ঠান গ্রাহকদের ফ্ল্যাট দেওয়ার কথা বলে কোটি কোটি টাকা নিয়ে লাপাত্তা। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা তো নেওয়া হচ্ছেই, রেহাই পাচ্ছেন না ধোনিও।

অবসর নেওয়ার আগে বিপাকে পড়েছেন ভারতীয় সর্বকালের সেরা উইকেট কিপার ও অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তার বিরুদ্ধে এফআইআরের মাধ্যমে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে লিখিত অভিযোগ জানিয়েছেন হাজারেরও বেশি প্রতারিত গ্রাহক।

যেসব বিনিয়োগকারী বা ক্রেতারা এফআরআই করেছেন তারাও আবার সাতটি গ্রুপে বিভক্ত। এফআইআরে সবাই উল্লেখ করেছেন- বিল্ডার অনিল শর্মা এবং কিংবদন্তি ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির আইআইটি ডিগ্রি আছে জেনেই চুক্তিপত্রে সই করেছিলেন তারা। বিনিয়োগকারীদের অভিযোগ, ধোনির মত সুপারস্টারকে পণ্যদূত হিসেবে দেখেই তারা এই প্রতিষ্ঠানের সাথে আর্থিক লেনদেনে যুক্ত হয়েছিলেন।

পুলিশের খাতায় ধোনির নাম ওঠায় বিষয়টি ক্রিকেট অঙ্গনেও শিরোনাম হয়ে এসেছে। বিশ্বকাপের পর ক্রিকেট খেলা থেকে দূরে রয়েছেন ধোনি। ক্যারিয়ারের শেষ গগণে চলে এলেও এখনো অবসর নেননি। এ নিয়ে কানাঘুষাও কম হচ্ছে না। এর মধ্যে নতুন করে উটকো ঝামেলার মত যুক্ত হল পুলিশের কাছে তার বিরুদ্ধে করা অভিযোগ!

(ঢাকাটাইমস/০৯৩ ডিসেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :