রামগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি পদে এগিয়ে মাহিন

নিজস্ব প্রতিবেদক, লক্ষ্মীপুর
| আপডেট : ০৩ ডিসেম্বর ২০১৯, ১৬:৫৭ | প্রকাশিত : ০৩ ডিসেম্বর ২০১৯, ১৬:১৩

লক্ষ্মীপুরে রামগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রলীগের সম্মেলনকে কেন্দ্র করে চলছে সাজসাজ রব। নেতাকর্মীদের মধ্যে রয়েছে নানা জল্পনা-কল্পনা। এ উপলক্ষ্যে নেতারা পোস্টার ও ফেস্টুন টানিয়ে জানান দিচ্ছেন তাদের প্রার্থিতা। কর্মীদের নিচ্ছেন খোঁজখবর। ছাত্রলীগের সম্মেলনকে ঘিরে চাঙা তৃণমূল থেকে উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা।

এদিকে ছাত্রলীগের স্থানীয় ওয়ার্ড ও পৌর এবং উপজেলা পর্যায়ের কর্মীদের সাথে কথা বলে জানা গেছে, রামগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি  পদে এগিয়ে রয়েছেন মাইনুল ইসলাম মাহিন মাল। তিনি পৌর ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। এই সুবাদে দলীয় সব কর্মসূচিতে এবং জাতীয় নির্বাচনের দলীয় প্রার্থীকে বিজয়ী করতে রাজপথে সক্রিয় ছিলেন। এছাড়া তরুণ এ নেতার রয়েছে ক্লিন ইমেজ। তাই মাহিন মাল দায়িত্ব পেলে ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রমের গতি আরও বাড়বে বলে মনে করেন কর্মীরা। এতে সুসংগঠিত হবে শাখা ছাত্রলীগ।

মাইনুল ইসলাম মাহিন মাল ঢাকা টাইমসকে বলেন, ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের দায়িত্ব পালন করছি। দলীয় সব কর্মসুচি ও জাতীয় নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করছি। ছাত্রলীগের নেতাকর্মীদের পাশে ছিলাম। চাঁদাবাজি ও টেন্ডারবাজির বিরুদ্ধে সোচ্ছার ছিলাম। তাই রামগঞ্জ সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি পদে প্রার্থী হিসেবে মাঠে কাজ করছি। আশা করি কর্মীরা মূল্যায়ন করে আমাকে মনোনীত করবে।

(ঢাকাটাইমস/০৩ডিসেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :