ফকিরাপুল হোটেল থেকে যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০১৯, ১৬:৪২
ফাইল ছবি

রাজধানীর ফকিরাপুলের একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে গিয়াস উদ্দিন নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় মতিঝিল থানায় একটি অপমৃত্যু মামলা করেছে পুলিশ।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, গিয়াস ঢাকা-চট্টগ্রাম রোডের কাভার্ডভ্যানের হেলপার ছিলেন। গত ১ ডিসেম্বর তিনি ফকিরাপুলের রহমানিয়া আবাসিক হোটেলের দ্বিতীয় তলার ২০৫ নম্বর রুমে ওঠেন। পুলিশ নিয়মিত ডিউটির অংশ হিসেবে বুধবার সকালে হোটেল স্টাফরা বিভিন্ন কক্ষে খোঁজখবর নেন। এসময় হোটেলের দ্বিতীয় তলার ২০৫ নম্বর কক্ষে গেলে ভেতর থেকে কোনো সাড়া-শব্দ না পাওয়ায় পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে হোটেল কর্তৃপক্ষের সহায়তায় দরজা ভেঙে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

মৃত গিয়াস উদ্দিনের বড়ভাই মো. সিদ্দিকুর রহমান ঢাকাটাইমসকে বলেন, আমার ভাই কভার্ডভ্যানের হেলপার। গত তিন মাস ধরে তার সাথে আমাদের যোগাযোগ নেই। ওই হোটেলে কীভাবে গেছে আর কীভাবে তার মৃত্যু হয়েছে সে ব্যাপারে আমরা তেমন কিছুই জানি না।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াসিন আরাফাত ঢাকাটাইমসকে বলেন, মোটামুটিভাবে আমরা নিশ্চিত হয়েছি তিনি আত্মহত্যা করেছেন। তারপরেও আমরা তার ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বুঝতে পারব প্রকৃত ঘটনা কী। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মৃত গিয়াস উদ্দিন চট্টগ্রামের রাউজান থানার শাহনগর গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে।

(ঢাকাটাইমস/০৪ডিসেম্বর/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :