জবির ষষ্ঠ আন্তঃবিভাগ ক্রিকেটে সাংবাদিকতা বিভাগ চ্যাম্পিয়ন

জবি প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ ডিসেম্বর ২০১৯, ২০:৩১ | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০১৯, ১৭:৩৪

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ষষ্ঠ আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতায় প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ। ফাইনালে পরিসংখ্যান বিভাগকে ২৪ রানে হারায় তারা।

বুধবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে (ধুপখোলা) খেলা শুরু হয়।

টসে জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ১৫ ওভারে ৪ উইকেট হারিয়ে ২০৫ রানের স্কোর সংগ্রহ করে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ। দলের পক্ষে মাহমুদুল হাসান ৯৬, আবু সালেহ আতিফ ৬১ ও সাজেদুল ইসলাম সুকর্ণ ১৯ রান করেন। পরিসংখ্যান বিভাগের রাহাত ও আদনান উভয়ই দুটি করে উইকেট শিকার করেন।

২০৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে পরিসংখ্যান বিভাগ নির্ধারিত ১৫ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮১ রান তুলতে সক্ষম হয়। দলের হয়ে পারভেজ ৪৯, সিয়াম ৩৭ ও রনি ৩৩ রান সংগ্রহ করেন। গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের হয়ে মাহমুদুল হাসান দুইটি উইকেট এবং সুব্রত, বিপ্লব, সুকর্ণ, নাসিম একটি করে উইকেট নেন। অলরাউন্ডারের নৈপূণ্যে মাহমুদুল হাসান ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।

প্রতি বছর জানুয়ারি-ফেব্রুয়ারি মাসে আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা শুরু হয়। নভেম্বর ও ডিসেম্বর মাসে প্রায় বিভাগের সেমিস্টার ফাইনাল পরীক্ষা থাকা সত্বেও এ বছর গত ১১ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের ৬ষ্ঠ আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতায় শুরু হয়। এ কারণে অধিকাংশ ক্রিকেটারদের বিড়ম্বনার শিকার হতে হয়েছে।

(ঢাকাটাইমস/০৪ডিসেম্বর/আইএইচ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :