‘স্বাধীনতার ইতিহাস বিকৃত করেছে জিয়া পরিবার’

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ডিসেম্বর ২০১৯, ১৮:৩৬

ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, ‘বঙ্গবন্ধুর হত্যার পর জিয়াউর রহমান ও খালেদা জিয়া দেশের স্বাধীনতার ইতিহাসকে বিকৃত করেছেন। খালেদা জিয়া রাজাকারদের গাড়িতে পতাকা তুলে দিয়েছিল। এক সময় দেশের জন্য যারা জীবনবাজি রেখে মুক্তিযুদ্ধ করেছে, তারাও মুক্তিযোদ্ধার সার্টিফিকেট নিতে ভয় পেত। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ২১ বছর পর ক্ষমতায় এসে মুক্তিযোদ্ধাদের সম্মান দিয়েছেন। শেখ হাসিনার নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়নের হয়েছে।’

বুধবার সকালে তজুমদ্দিন হোসনেয়ারা চৌধুরী মহিলা কলেজ মাঠে তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীদের সভাপতিত্বে সম্মেলনে টেলি কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে ভোলা-১ আসনের সংসদ সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি শাওনের নেতৃত্বে লালমোহন ও তজুমদ্দিনে আওয়ামী লীগকে শক্তিশালী করে গড়ে তোলার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ আরও অনেকে।

এসময় তজুমদ্দিন উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা নেতাকর্মী ও ডেলিগেট-কাউন্সিলরদের মাধ্যমে ফখরুল আলম জাহাঙ্গীরকে সভাপতি ও ফজলুল হক দেওয়ানকে সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য ৭১ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

এর আগে জাতীয় সংঙ্গীত ও পতাকা উত্তোলনের মধ্যদিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা।

(ঢাকাটাইমস/৪ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :