হাকিমপুরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত

প্রকাশ | ০৪ ডিসেম্বর ২০১৯, ২০:১১

হিলি (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দিনাজপুরের হাকিমপুর উপজেলার বোয়ালদাড় বাজারে প্রতিপক্ষের ছুরিকাঘাটে মেহেদী হাসান (সনি) নামে এক যুবক খুন হয়েছে। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। পুলিশ অভিযুক্ত দেলোয়ার হোসেনকে আটক করার জন্য ব্যাপক তৎপরতা শুরু করেছে। খুনি যাতে সীমান্ত পথ দিয়ে ভারতে পালাতে না পারে, এজন্য সীমান্ত বাহিনীসহ এক যোগে কাজ করছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

হাকিমপুর থানার ওসি আ. রাজ্জাক আকন্দ জানান, দুপুরে হিলির বোয়ালদাড় বাজারে মেহেদী হাসান সনি ও দেলোয়ার হোসেনের মধ্যে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বাকবিতন্ডা হয়, এ সময় দেলোয়ার হোসেন ক্ষিপ্ত হয়ে কোমরে গুজিয়ে রাখা চাকু দিয়ে মেহেদী হাসান সনির কপালে ও বুকে দুইটি আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মেহেদী হাসান সনিকে উদ্ধার করে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত মেহেদী হাসান সনির বাড়ি হাকিমপুর উপজেলার বোয়ালদাড় বাজারে, তার পিতার নাম আবুল হোসেন।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. গাদ্দাফী শিকদার জানান, দুপুরে তার কাছে একটি পেসেন্ট এসেছিল। পেসেন্টটি মাথায় এবং বুকে ধারালো কোন কিছু দিয়ে আঘাত করা হয়েছে, তিনি পরীক্ষা করে দেখতে পান রোগীটি মারা গেছে। পরে তিনি পুলিশকে বিষয়টি অবহতি করেন।

(ঢাকাটাইমস/৪ডিসেম্বর/এলএ)