সহকারী পরিচালক সমিতির নির্বাচন শুক্রবার

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০১৯, ১০:৫৯

আগামীকাল শুক্রবার অনুষ্ঠিত হবে সহকারী পরিচালক সমিতির দ্বিবার্ষিক নির্বাচন। এবারের নির্বাচনে দুটি প্যানেল অংশগ্রহণ করছে। একটি কাজী মনির-আবুল বাশার পরিষদ। অন্যটি আলমগীর রতন-এটিএম বাবুল সরকার পরিষদ।

১৫ জনের এই পরিষদে নির্বাহী সদস্য আটজন করে। কিন্তু পরের পরিষদে একজন প্রার্থী কম আছে। সেখানে প্রার্থী হয়েছেন ২৯ জন। নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ১৯৩ জন।

মনির-বাশার পরিষদের সহ-সভাপতি প্রার্থী এফএ মোহানী মানিক জানান, ‘এবার কেউ কারও চাঁদা পরিশোধ করেননি। প্রত্যেক সদস্যকে নিজের চাঁদা নিজেকেই পরিশোধ করতে হয়েছে। এজন্য ভোটার সংখ্যা অনেক কমে গেছে।’

তিনি আরও জানান, ‘সমিতির নামেও পরিবর্তন এসেছে। সমিতির নাম আগে ছিল সিডাব বা সিনে ডিরেক্টরিয়াল অ্যাসোসিয়েশন। যুক্ত ছিল পরিচালক সমিতির সঙ্গে। এখন সমিতি স্বতন্ত্র অর্থাৎ পরিচালক সমিতির অন্তর্ভুক্ত নয়।’

এই সমিতির বর্তমান সভাপতি এসআই ফারুক। তিনি মনির-বাশার পরিষদ থেকে নির্বাহী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। দুটি পরিষদ থেকেই চলচ্চিত্রের উন্নয়নের কথা বলা হচ্ছে।

সহকারী পরিচালক ছাড়া কোনো চলচ্চিত্র নির্মাণ করা যায় না। তাই এই নির্বাচনের দিকে সবারই খেয়াল রয়েছে। অনেক ক্ষেত্রে এই সমিতির নেতৃত্ব অনেকটাই গুরুত্বপূর্ণ।

ঢাকাটাইমস/০৫ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :