আশুলিয়ায় ভবন থেকে পড়ে নির্মাণশ্রমিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সাভার
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০১৯, ১৮:২৮
প্রতীকী ছবি

সাভারের আশুলিয়ায় একটি নির্মাণাধীন ভবনের পাঁচ তলা থেকে পড়ে আল আমিন নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকালে আশুলিয়ার কুরগাঁও এলাকার অ্যাডভোকেট সাহাবুদ্দিনের মালিকানাধীন ভবন থেকে পড়ে ওই শ্রমিকের মৃত্যু হয়। নিহত আল আমিন (১৮) নীলফামারি জেলার জলঢাকা থানার পূর্ব শিমুলবাড়ি গ্রামের মো. আহিনূরের ছেলে।

নিহতের সহকর্মীরা জানান, সকালে কুরগাঁও এলাকার নির্মাণাধীন ওই ভবনে কাজ করতে যান আল আমিনসহ কয়েকজন শ্রমিক। এসময় আল আমিন ভবনের পঞ্চম তলায় ছাদের কিনারে দাঁড়িয়ে নিচ থেকে রড টেনে তোলার কাজ করছিল। দুর্ঘটনাবশত সে ভবনের পঞ্চম তলা থেকে প্রথমে বিদ্যুৎ সঞ্চালন লাইনের তার ও পরে নিচে পড়ে যান। এসময় গুরুতর আহত অবস্থায় তাকে নিকটস্থ গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বদরুজ্জামান জানান, কুরগাঁও এলাকায় নির্মাণাধীন ভবনে কাজ করার সময় দুর্ঘটনাবশত পাঁচ তলা থেকে নিচে পড়ে ওই শ্রমিকের মৃত্যু হয়েছে। ঘটনাস্থল পরিদর্শন শেষে মরদেহ থানায় আনা হয়েছে। এ ঘটনায় নিহতের স্বজনদের সাথে কথা বলে পরবর্তী আইনগত প্রক্রিয়া সম্পন্ন করা হবে।

(ঢাকাটাইমস/৫ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :