মুক্তিযোদ্ধাকে ‘লাঞ্ছিত’ করায় ইউপি সদস্য গ্রেপ্তার

ব্যুরো প্রধান, ময়মনসিংহ
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০১৯, ১৯:০৫

ময়মনসিংহে মুক্তিযোদ্ধা ও শিক্ষককে লঞ্ছিত করার অভিযোগে এক ইউনিয়ন পরিষদের সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার রাতে মামলার ১নং আসামি মোফাজ্জল হোসেন মেম্বারকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, গত ২৮ নভেম্বর সকালে স্থানীয় ইউপি সদস্য মোফাজ্জল হোসেনসহ কমপক্ষে নয়জনে মিলে পল্লী বিদ্যুতের নতুন লাইনের গ্রাহকদের কাছ থেকে টাকা নেয়ার প্রতিবাদ করায় জেলার ফুলবাড়ীয়া উপজেলায় মুক্তিযোদ্ধা ও শিক্ষক ওসমান গণি চৌধুরীকে লাঞ্ছিত করা হয়।

এ ঘটনায় ইউপি সদস্য মোফাজ্জল হোসেন, ছাত্রলীগ নেতা মাজাহারুল ইসলাম বাইতুল্লাহসহ অজ্ঞাত পরিচয় পাঁচ-সাতজনকে আসামি করে থানায় মামলা করেছেন ভুক্তভোগী মুক্তিযোদ্ধার ছেলে সাবেক ছাত্রলীগ নেতা গোলাম রব্বানি।

অপরদিকে মুক্তিযোদ্ধাকে লাঞ্ছিতের ঘটনায় ছাত্রলীগ নেতা মাজাহারুল ইসলাম বাইতুল্লাহকে বহিষ্কার করা হয়েছে। তিনি ফুলবাড়িয়া বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের বিজ্ঞান শাখার সাধারণ সম্পাদক ছিলেন।  গত বুধবার রাতে জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন।

ফুলবাড়ীয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তার ইউপি মেম্বারকে বৃহস্পতিবার ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হয়েছে।

(ঢাকাটাইমস/৫ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :