চাঁপাইনবাবগঞ্জে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ ডিসেম্বর ২০১৯, ১৯:৩৬ | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০১৯, ১৯:৩২

চাঁপাইনবাবগঞ্জর সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরা রেলক্রসিং এলাকায় প্রকাশ্যে আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম রবিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত বরিউল ইসলাম রবি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরা কলোনিপাড়া গ্রামের আব্দুল বারি মিন্টু চৌধুরীর ছেলে। রবিউল ইসলাম ঝিলিম ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

পরিবার ও প্রত্যক্ষদর্শীরা বলেন, বেলা সাড়ে ১১টার দিকে বাড়ি থেকে রবি ও তার দুই সহযোগীকে নিয়ে মোটরসাইকেল যোগে গোদাগাড়ির কেন্দুয়ার দিকে যাচ্ছিল। এ সময় আমনুরা রেলক্রসিং এলাকায় ১০/১৫ জনের একটি দল তাদের গতিরোধ করে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

এসময় রবিউল ইসলামের দুই সহযোগী শাহিন ও হান্নানকেও দেশি অস্ত্র দিয়ে হামলা চালালে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা রবিউল হান্নান ও শাহিনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল নেয়ার পথে রাস্তায় রবিউল ইসলাম মারা যায়। শাহীন ও হান্নানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ওসি জিয়াউর রহমান বলেন, পুকুর কেনাবেচাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ড ঘটেছে। কিন্তু এখনো কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৫ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :