রাজাপুরে আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

প্রকাশ | ০৫ ডিসেম্বর ২০১৯, ১৯:৩৪

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি, ঢাকাটাইমস

ঝালকাঠির রাজাপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও ঝালকাঠি-২ (ঝালকাঠি-নলছিটি) আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু।

সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য বজলুল হক হারুনের উপস্থিত থাকা নিয়ে সংশয় থাকলেও সবাইকে চমকে দিয়ে প্রধান অতিথির সাথে ঢাকা থেকে হেলিকাপ্টার যোগে সম্মেলনস্থলে আসেন এমপি।

সম্মেলনে দলের সদ্য সাবেক সাধারণ সম্পাদক খায়রুল আলম সরফরাজকে সভাপতি এবং উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ও দলের সদ্য সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জিয়া হায়দার খান লিটনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এছাড়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও মহিলা ভাইস-চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজুকে জেষ্ঠ্য সহ-সভাপতি করা হয়।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু বলেন, ‘দলে কোন অনুপ্রবেশকারীর জায়গা হবে না। আওয়ামী লীগ করতে হলে দলের আদর্শ বুকে ধারণ করেই করতে হবে। দলের শৃঙ্খলা পরিপন্থি কিছু করে আওয়ামী লীগে নেতা হওয়া যাবে না। দলের সভানেত্রী শেখ হাসিনা এদেশের মানুষকে ভাল রাখতে দিন-রাত কাজ করে যাচ্ছেন। বর্তমানে তার সুফল দেশের মানুষ পাচ্ছে। দেশে বর্তমানে কোন অভাব নেই। শেখ হাসিনার এই অর্জনকে সদ্য দলে আসা কিছু অনুপ্রবেশকারী নষ্ট করে দেবে- তা হতে পারে না।’

দুই পর্বে হওয়া সম্মেলনের প্রথম পর্বে সভাপতিত্ব করেন, স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সদ্য সাবেক সভাপতি বজলুল হক হারুন এবং দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন সম্মেলন প্রস্তুত কমিটির সমন্বয়ক ও জেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক নূরুল আলম সুরুজ।

সম্মেলনে আরো ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এম. মনিরুজ্জামান মনির, আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, রাজাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরউজ্জামান মনির, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সঞ্জিব কুমার বিশ্বাস প্রমুখ।

(ঢাকাটাইমস/৫ডিসেম্বর/এলএ)