ঝালকাঠিতে ইউনিয়ন আ.লীগের সম্মেলনে হামলা, আহত ১৫

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০১৯, ২২:১০

ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে হামলা, মারধর ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। হামলায় ১৫ জন নেতাকর্মী আহত হন।

এদের মধ্যে ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি হেমায়েত মোল্লা ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মিজান গুরুতর আহত হন।

বৃহস্পতিবার বিকাল ৪টায় পোনাবালিয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ ঘটনা ঘটে।

ইউনিয়ন আ’লীগের যুগ্ম সম্পাদক ও সাধারণ সম্পাদক প্রার্থী আ. ছালাম বলেন, সম্মেলনে অতিথিরা ভোট ছাড়াই কমিটি ঘোষণা করতে গেলে সাধারণ নেতা-কর্মীরা ভোটের মাধ্যমে নেতা নির্বাচন করার দাবি জানান। এ নিয়ে দু’পক্ষের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ভাঙচুর শুরু হলে সম্মেলন পণ্ড হয়ে যায়।

তিনি আরও বলেন, সাধারণ সম্পাদক হাকিম গাজি ও তার ভাই সদর উপজেলা বিএনপির সদস্য খলিল গাজির নেতৃত্বে এ হামলা করা হয়। তারা মিজানকে ইউনিয়ন পরিষদের হলরুমে ধরে নিয়ে মারধর করে। ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ও প্যানেল চেয়ারম্যান শাহিন আকন ও সাধারণ সম্পাদক প্রার্থী ছালাম মোল্লার সমর্থকদের উপর হামলা চালানো হয় বলে তিনি আরও জানান।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান।

এ ব্যপারে জেলা আ’লীগের সহ-সভাপতি খান আরিফুর রহমান বলেন, আমরা ঘটনাস্থল ত্যাগ করার পর কি হয়েছে তা জানি না। কেউ আহত হয়েছে কিনা তাও তিনি জানেন না বলে জানান।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ. রশিদ হাওলাদার বলেন, আমরা সম্মেলন শেষ করে নাস্তা খাওয়ার সময় কে বা কারা বিশৃঙ্খলা করেছে তা জানি না।

(ঢাকাটাইমস/৫ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :