অপহরণ থেকে অল্পে রক্ষা পেল স্কুলছাত্রী

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ ডিসেম্বর ২০১৯, ২২:৪৮

টাঙ্গাইলের ঘাটাইলে এক স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ঘাটাইল সদর থেকে ৩০ কি.মি. পূর্বে সাগরদিঘীতে এ ঘটনা ঘটে। মেয়েটি সাগরদিঘী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী এবং সাগরদিঘী বেতুয়াপাড়া গ্রামের বাসিন্দা।

জানা গেছে, সাগরদিঘী ইউপি চেয়ারম্যান হেকমত সিকদারের ছেলে আপন একটি সাদা রঙের এক্স ফিল্ডার প্রাইভেট কার (নং-ঢাকা মেট্রো-চ ২২৬৫২২) নিয়ে স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টা করে।

মেয়েটি জানায়, দীর্ঘদিন ধরে চেয়ারম্যানের ছেলে আপন আমাকে স্কুলে যাওয়ার পথে নানাভাবে উত্ত্যক্ত করে আসছে। দুপুর সাড়ে ১২টার দিকে আমি বাড়ি থেকে বের হয়ে স্থানীয় বিট অফিসের সামনে সেগুন বাগানের কাছে গেলে আমার পথরোধ করে। পরে জামানের দোকানের সামনে গেলে আমাকে গাড়িতে উঠতে বলে। দৌড়ে আমি স্কুল গেইট পর্যন্ত গেলে আপনসহ আরো কয়েকজন আমার পথরোধ করে আমাকে জোড় করে গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে আমার চিৎকার শুনে স্কুলের শিক্ষকসহ স্থানীয়রা এসে আমাকে উদ্ধার করে। পরে উত্তেজিত জনতার তোপের মুখে তারা পালিয়ে যায়।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক সালমা খানম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সকালের পরীক্ষা শেষ হওয়ার পর একটার দিকে হাউমাউ কান্নার শব্দ শুনে স্কুল গেটে বের হয়ে দেখি অপহরণকারীরা আমার স্কুলের এক ছাত্রীকে একটি গাড়িতে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করছে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় স্কুলের সকল শিক্ষার্থী এবং অভিভাবকরা শঙ্কিত হয়ে পড়েছেন। ঘটনাটি তাৎক্ষণিক ঘাটাইল ইউএনওকে জানানো হয় বলে জানান তিনি।

ইউএনও কামরুল ইসলাম ঢাকাটাইমসকে বলেন, সাগরদিঘিতে একটা ঘটনা ঘটেছে শুনেছি। তবে কি ঘটনা তা আমার জানা নেই। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

(ঢাকাটাইমস/৫ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :