নগ্ন হতে আপত্তি ছিল নার্গিসের

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০১৯, ১১:১৯

বহুদিন ধরে অভিনয়ের বাইরে বলিউড অভিনেত্রী নার্গিস ফাকরি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তার কলেজের সময়কালীন মডেলিং করার সময়ের স্মৃতিরোমন্থন করেন এই তারকা। জানান, ‘প্লেবয়’-এর মতো জনপ্রিয় ম্যাগাজিনের ফটোশ্যুটে কাজ করার সুযোগ পেয়েও হাতছাড়া করেছিলেন নার্গিস। কারণ ক্যামেরার সামনে নগ্ন হওয়ার ক্ষেত্রে তার আপত্তি ছিল।

১৬ বছর বয়সে মডেলিংয়ের কেরিয়ার শুরু করেন নার্গিস। সে সময় কেরিয়ারগ্রাফ খুব তাড়াতাড়ি উপরের দিকে তোলার দারুণ সুযোগ পেয়েছিলেন ‘প্লেবয়’ ম্যাগাজিনে কাজের প্রস্তাবের মাধ্যমে। কিন্তু সেই প্রস্তাবে রাজি হননি নার্গিস।

অভিনেত্রী জানান, ‘আমি যখন মডেলিং করছিলাম, কলেজে তখন প্লেবয় ম্যাগাজিনে কাজের অডিশন চলছিল। আমার এজেন্ট আমাকে বলেছিলেন, ওরা তোমাকে বেছে নিয়েছে। তোমার সঙ্গে কাজ করতে চাইছে। তুমি কি কাজ করতে চাও? আমি বলেছিলাম না, ধন্যবাদ আমি এতেই ঠিক আছি। প্লেবয় তখন বড় ব্যাপার, অনেক টাকা।’

২০১১ সালে রণবীর কাপুরের ‘রকস্টার’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন নার্গিস। পরে ‘ম্যায় তেরা হিরো’ ও ‘আজহার’-এর মতো ছবিতে দেখা গেছে তাকে। বেশ কিছুদিন উদয় চোপড়ার সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল নার্গিসের। বর্তমানে আমেরিকান পরিচালক ম্যাট আলোনজোর সঙ্গে ডেট করছেন নার্গিস।

ঢাকাটাইমস/০৬ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :