সিলেট থান্ডারের প্রধান পৃষ্ঠপোষক হলেন ড. এরতেজা

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৬ ডিসেম্বর ২০১৯, ২০:৫৯

এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগের নামকরণ করা হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে ‘বঙ্গবন্ধু বিপিএল-২০১৯’। এবারের আসরে শক্তিশালী দল সিলেট থান্ডারের প্রধান পৃষ্ঠপোষক ও ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন ড. কাজী এরতেজা হাসান।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শিক সন্তান হিসাবে ক্রীড়া ক্ষেত্রে বরাবরই পৃষ্ঠপোষকতা করে আসছেন ভোরের পাতা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারপারসন ড. কাজী এরতেজা হাসান।

মুজিব বর্ষকে সামনে রেখে এবারের বিপিএলে নাম লেখানোর বিষয়ে ড. কাজী এরতেজা হাসান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো আমাদের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাও একজন ক্রীড়া পৃষ্ঠপোষক। তার একজন আদর্শিক সৈনিক হিসাবে এবারের বিপিএল এ নিজের নাম লেখাতে পেরে গর্বিত বোধ করছি। কেননা, শেখ হাসিনার মতো পৃথিবীর আর কোনো রাষ্ট্রপ্রধানকে এতটা ক্রীড়ামোদী হিসাবে সমসাময়িক বিশ্বে দেখা যায় না। তিনি যখনই সময় পান ক্রিকেট মাঠে খেলোয়ারদের উৎসাহ দিতে ছুটে যান। বাংলাদেশ ক্রিকেট টিমের অনেক ঐতিহাসিক বিজয় তিনি মাঠে বসেই দেখেছেন।

ড. কাজী এরতেজা হাসান আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে বড় সন্তান বীর মুক্তিযোদ্ধা শেখ কামালও দেশের খেলাধুলার পৃষ্ঠপোষকতায় অগ্রণী ভূমিকা পালন করেছেন। তার হাতেই গড়ে উঠেছে দেশের অনেক প্রতিষ্ঠিত ক্রীড়া প্রতিষ্ঠান।

এফবিসিসিআই পরিচালক ড. কাজী এরতেজা হাসান বলেন, এবারের বিপিএল’এ সিলেট থান্ডারের প্রধান পৃষ্ঠপোষকতা করছে ভোরের পাতা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের অঙ্গপ্রতিষ্ঠান ই-কমার্স ভিত্তিক বাজার২৪.বিজ।

ক্রিকেট অন্তপ্রাণ ড. কাজী এরতেজা হাসান বলেন, একমাত্র ক্রিকেটই বাংলাদেশকে বিশ্বের বুকে পরিচিত করেছে। এছাড়া আমাদের ডাইনামিক প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণেও আজ বাংলাদেশ বিশ্বের বুকে রোল মডেল। শেখ হাসিনার স্বপ্নের মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে খেলাধুলার বিকল্প নেই। সেদিক বিবেচনায় আমি এবার বিপিএলে নাম লিখিয়েছি।

এছাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামের টুর্নামেন্টটি জয়ের জন্যই মাঠে নামবে তার দল সিলেট থান্ডার। আগামী ১১ ডিসেম্বর চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও সিলেট থান্ডারের ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর। উদ্বোধনী ম্যাচেই জয় দিয়ে এবারের মিশন শুরু করতে কঠোর পরিশ্রমও চালিয়ে যাচ্ছেন মোসাদ্দেক, মিঠুন, রনি তালুকদার, সোহাগ গাজী আর নাজমুলরা।

প্রসঙ্গত, ২০১৬ সালের বিপিএলের আসরে রংপুর রাইডার্সের চেয়ারপারসন হিসাবে দায়িত্ব পালন করেছেন ড. কাজী এরতেজা হাসান। এছাড়া তিনি বাংলাদেশ কুস্তি ফেডারেশনের ভাইস চেয়ারম্যান হিসাবেও দায়িত্ব পালন করছেন।

(ঢাকাটাইমস/০৬ডিসেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

মুখোমুখি হচ্ছে কেকেআর ও আরসিবি, আলোচনায় কোহলি-গম্ভীর দ্বৈরথ

সাকিব যে দলে খেলে, সে দল ভাগ্যবান: নিক পোথাস

যুক্তরাষ্ট্রের হয়ে অভিষেক হচ্ছে ৩৬ বলে সেঞ্চুরি করা কোরি অ্যান্ডারসনের

লিটনের রানে ফেরা নিয়ে যা বললেন টাইগার কোচ নিক পোথাস

মেসির খেলার খবর শুনেই শেষ ম্যাচের টিকিট

এবার জিম্বাবুয়ে সিরিজেও সৌম্যকে নিয়ে শঙ্কা

বিশ্বকাপের আগে পাকিস্তানের আরও এক টি-টোয়েন্টি সিরিজের সূচি প্রকাশ

এবার স্টয়েনিস-ওয়ার্নারকে বাদ দিয়ে অস্ট্রেলিয়ার কেন্দ্রীয় চুক্তির তালিকা প্রকাশ

প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত

শ্রীলঙ্কার বিপক্ষে আমাদের টেস্ট জেতা উচিত: সাকিব

এই বিভাগের সব খবর

শিরোনাম :