সন্দীপের বাজি এবার রণবীর

প্রকাশ | ০৭ ডিসেম্বর ২০১৯, ১১:০৩

বিনোদন ডেস্ক

বলিউড তারকা শাহিদ কাপুরের কেরিয়ার মোড় একেবারে ঘুরিয়ে দিয়েছেন দক্ষিণী পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা। তার পরিচালনায় শাহিদের ‘কবীর সিং’ বক্স অফিসে বহু রেকর্ড ভেঙে দিয়েছে। একই সঙ্গে ছবির বিষয়বস্তু নানা মহলে সমালোচিতও হয়। সব মিলিয়ে ২০১৯ সালের অন্যতম চর্চিত ছবি ‘কবীর সিং’।

বলিউড সূত্রে খবর, শাহিদ কাপুরের পর পরিচালক সন্দীপ চাড্ডা এবার রণবীর কাপুরের ওপর বাজি ধরতে চলেছেন। অর্থাৎ তার পরবর্তী ছবি ‘ডেভিল’-এর জন্য তিনি রণবীরের নাম ভেবেছেন। ইতোমধ্যে নায়কের কাছে প্রস্তাব গেছে। রণবীর নাকি তাতে সকুজ সংকেতও দিয়েছেন।

অভিনেতার এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, সন্দীপ রেড্ডির সঙ্গে কাজ করতে ইচ্ছুক রণবীর। তবে চূড়ান্ত কথা দেয়ার আগে সম্পূর্ণ চিত্রনাট্য ভালো করে পড়তে চান তিনি। তার পরই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন। এই মুহূর্তে শেষ পর্যায়ে ছবির চিত্রনাট্য লেখার কাজ। কয়েকদিনের মধ্যেই তা শেষ হবে।

‘ডেভিল’ প্রযোজনা করবেন ভূষণ কুমার। কয়েক দিন আগে ‘পিটিআই’কে দেয়া সাক্ষাৎকারে এই প্রযোজক বলেছিলেন, ‘ছবিটা আমরা করছি, এ খবর সত্য। তবে কোন অভিনেতাকে নেয়া হবে, সে বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়নি। সবকিছু ঠিক হলে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে।’

ঢাকাটাইমস/০৭ডিসেম্বর/এএইচ