পিএসএলে দল পেলেন না বাংলাদেশি ক্রিকেটাররা

প্রকাশ | ০৭ ডিসেম্বর ২০১৯, ১৩:১০ | আপডেট: ০৭ ডিসেম্বর ২০১৯, ১৪:১২

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) কোনো দল পাননি প্লেয়ার্স ড্রাফটে জায়গা পাওয়া ২৩ বাংলাদেশি ক্রিকাটারের কেউই। তিনটি ভিন্ন ক্যাটাগরিতে ড্রাফটে ছিলেন তারা।

শুক্রবার হয়ে যাওয়া প্লেয়ার্স ড্রাফটে প্লাটিনাম ক্যাটাগরিতে বাংলাদেশের কোনো ক্রিকেটার না থাকলেও ডায়মন্ড ক্যাটাগরিতে ৪ জন, গোল্ড ক্যাটাগরিতে ১০ জন এবং সিলভার ক্যাটাগরিতে ৯ জন বাংলাদেশি ক্রিকেটার ছিলেন। কিন্তু অংশগ্রহণকারী দলগুলো এদের মধ্যে কারোর প্রতিই আগ্রহ প্রকাশ করেনি।

পিএসএলের পঞ্চম আসরে কোনো দল না পেলেও বাংলাদেশের অনেক ক্রিকেটাররাই এর আগে এই টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে। এখন অবধি বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে পিএসএলে খেলার অভিজ্ঞতা রয়েছে মাহমুদুল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, মোস্তাফিজুর রহমান এবং সাকিব আল হাসানের। নিষেধাজ্ঞার কারণে এবারের আসরের প্লেয়ার্স ড্রাফটে ছিলেন না বাংলাদেশ সেরা অলরাউন্ডার সাকিব। বাকিরা অবশ্য ড্রাফটে ডায়মন্ড ক্যাটাগরিতে ছিলেন। এই ক্যাটাগরিতে তাদের সাথে ছিলেন অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন।

এছাড়া গোল্ড ক্যাটাগরিতে ছিলেন আবুল হাসান রাজু, আফিফ হোসেন ধ্রুব, আল আমিন হোসেন, অলক কাপালি, আমিনুল ইসলাম বিপ্লব, লিটন দাস, মেহেদী মিরাজ, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন এবং তাসকিন আহমেদ। সিলভার ক্যাটাগরিতে ছিলেন আবু হায়দার রনি, এনামুল হক বিজয়, ফরহাদ রেজা, ইমরুল কায়েস, জুনায়েদ সিদ্দিকী, মুক্তার আলী, নাঈম শেখ, সাব্বির রহমান এবং সাইফ হাসান।

(ঢাকাটাইমস/০৭ ডিসেম্বর/এআইএ)