ঢাকা টাইমস সম্পাদককে হত্যার হুমকি: ভোলায় সাংবাদিকদের প্রতিবাদ

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ ডিসেম্বর ২০১৯, ১৪:৪০ | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৯, ১৪:৩০

দৈনিক ‘ঢাকা টাইমস’, ‘ঢাকাটাইমস২৪.কম’ ও সাপ্তাহিক ‘এই সময়’ সম্পাদক আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে ভোলায় মানববন্ধন ও প্রতিবাদ সভা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে ভোলা প্রেসক্লাবের সামনে ঢাকা টাইমস ভোলা অফিসের আয়োজনে ঘণ্টাব্যাপী এ কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে ভোলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা অবিলম্বে আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকিদাতাদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। তা নাহলে ভবিষ্যতে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন তারা।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে ঢাকা টাইমস ও সাপ্তাহিক এই সময়’র ভোলা প্রতিনিধি ইকরামুল আলমের সভাপতিত্বে বক্তব্য দেন- প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান, পশ্চিম বাপ্তা আদর্শ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সহসভাপতি ওমর ফারুক, দৈনিক জনকণ্ঠ ও মাছরাঙ্গা টিভির ভোলা প্রতিনিধি হামিদুর রহমান হাসিব, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদ (চ্যানেল আই), ক্রীড়া সম্পাদক কামরুল ইসলাম (একাত্তর টিভি), সাংস্কৃতিক সম্পাদক হোসাইন সাদী (বৈশাখী টিভি), পাঠাগার সম্পাদক এম হেলাল উদ্দিন (জি টিভি ও যুগান্তর) প্রমুখ।

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :