৩৪ বছর পর একসঙ্গে

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৯, ১৪:৪৩

কেরিয়ারের শুরুতে একসঙ্গে ১৬টি ছবিতে কাজ করেছেন দক্ষিণের দুই সুপারস্টার রজনীকান্ত ও কমল হাসান। ১৯৮৫ সালে হিন্দি ছবি ‘গ্রেফতার’-এ শেষবার তাদের একসঙ্গে দেখা গিয়েছিল। একই ছবিতে বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চনও ছিলেন। কিন্তু তারপর আলাদা হয়ে গিয়েছিল দুজনের চলার পথ।

দক্ষিণী ছবির ইন্ডাস্ট্রিতে জোর গুঞ্জন, দীর্ঘ ৩৪ বছর পর আবার একসঙ্গে বড় পর্দায় আসতে চলেছেন রজনীকান্ত ও কমল হাসান। রাজনীতির আঙিনায় ভবিষ্যতে একে অপরের পাশে থাকতে দুই তারকাই ইতোমধ্যে ইতিবাচক মন্তব্য করেছেন। সেই প্রেক্ষাপটে বড় পর্দায় দুজনের একসঙ্গে ফেরা নতুন এক মাইল ফলক তৈরি করবে।

শোনা যাচ্ছে, তামিল ছবির তরুণ পরিচালক লোকেশ কনগরাজের ছবিতে কামব্যাক করতে চলেছে রজনী-কমল জুটি। বর্তমানে ‘থালাপাথি ৬৪’-এর শ্যুটিংয়ে ব্যস্ত লোকেশ। এই পরিচালক নাকি কমল হাসানের প্রযোজনা সংস্থা রাজ কমল হাসান ফিল্মস ইন্টারন্যাশনাল-এর সঙ্গে চুক্তি সই করেছেন।

সম্প্রতি পোয়েস গার্ডেনে রজনীকান্তের বাড়িতে গিয়ে তার সঙ্গে দেখা করেছেন পরিচালক লোকেশ কনগরাজ। দুই তারকাকেই এই প্রজেক্টের জন্য রাজি করানো গেলে ২০২০ সালের শেষের দিকে শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে। এমনটাই জানান পরিচালক লোকেশ।

ঢাকাটাইমস/০৭ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :