রাত পোহালেই বঙ্গবন্ধু বিপিএলের বর্ণিল উদ্বোধন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৯, ১৫:০০

জাতির জনক শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ প্রিমিয়ার লিগের সপ্তম আসর অন্যবারের তুলনায় বেশিই জমকালো হতে চলেছে। আগামীকাল হোম অব ক্রিকেট খ্যাত মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে এবারের আসরের পর্দা উঠবে।

বিশেষ এই ‘বঙ্গবন্ধু বিপিএল’-এর উদ্বোধন ঘোষণা করবেন খোদ প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধনী অনুষ্ঠানে দর্শকদের জন্য স্টেডিয়ামের ফটক খোলা থাকবে বিকেল তিনটা থেকে সাড়ে পাঁচটা অবধি।

উদ্বোধনী অনুষ্ঠানে স্টেজ মাতাতে জেমস-মমতাজের সঙ্গে থাকবেন ভারতের বরেণ্য সঙ্গীত শিল্পীরা। বলিউড সুপারস্টার সালমান-ক্যাটরিনার নাচে শেষ হবে উদ্বোধনী অনুষ্ঠান।

জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের ব্যাপারে বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল বলেন, ‘ভারতীয় তারকাদের প্রতিই দর্শকদের ঝোঁক বেশি। আমরা এ পর্যন্ত প্রত্যেক আসরেই ভারতের বিখ্যাত তারকাদের সমাগম ঘটানোর চেষ্টা করেছি।’

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর উপস্থিতি নিয়ে সোহেল বলেন, ‘আমাদের মাননীয় প্রধানমন্ত্রী খুব খেলা প্রিয় মানুষ। তিনি এমন রমরমা আয়োজনে খেলা উপভোগ করতে বেশ আগ্রহ প্রকাশ করে থাকেন।’

জানা গেছে, উদ্বোধনী অনুষ্ঠানে হিন্দি সঙ্গীতের পাশাপাশি কমপক্ষে ১টি করে বাংলা সঙ্গীত পরিবেশন করবেন ভারতের বিখ্যাত সঙ্টগীত শিল্পী সনু নিগম ও কৈলাশ খের। এ প্রসঙ্গে সোহেল বলেন, ‘সনু নিগমকে বলেছি, তিনি যেনো বাংলা সঙ্গীত দিয়ে শুরু করেন। এছাড়াও কৈলাশ খেরও বাংলায় গান পরিবেশনে আগ্রহ প্রকাশ করেছেন।

বিপিএলের এবারের আসরের খেলা শুরু হবে ১১ ডিসেম্বর। গতবারের আসরে খেলা সম্প্রচার নিয়ে নানা অভিযোগ উঠেছিল। কিন্তু এবারের আসরে এমন কোনো সমস্যা হবে না বলে আশাবাদ ব্যক্ত করেছেন গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান।

তিনি বলেন, ‘অবচেতনভাবে অনেক ভুলই হতে পারে। গতবারের ভুলগুলোর বিসয়ে অবশ্যই আমরা তৎপর থাকব। এবার কোনো সমস্যা হবে না বলে আশা করছি। এবারের আসরে বিভিন্ন ধরনের ক্যামেরা সংযোজন করা হবে এবং সম্প্রচারে থাকবে নতুনত্ব।’

(ঢাকাটাইমস/০৭ ডিসেম্বর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :