ক্ষেতলালে উন্নয়ন প্রকল্প নিয়ে অভিযোগ

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৯, ১৭:০৯

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা পরিষদের বিভিন্ন উন্নয়ন প্রকল্প নিয়ে অভিযোগ ওঠায় বাস্তব চিত্র তুলে ধরে শতভাগ কাজ বাস্তবায়নের দাবি করেছেন প্রকল্প সভাপতিরা। শনিবার ক্ষেতলাল প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তারা এ দাবি জানান।

অভিযোগে জানা গেছে, জেলার ক্ষেতলাল উপজেলার উন্নয়নে পরিষদের পক্ষ থেকে বেশ কয়েকটি প্রকল্প হাতে নেওয়া হয়। প্রকল্প অনুযায়ী কাজ বাস্তবায়নে বিলম্ব হওয়ায় প্রকল্প সংশ্লিষ্টদের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ ওঠে। এ নিয়ে এলাকাবাসীর মাঝে উপজেলা প্রশাসনের বিরুদ্ধে বিরূপ প্রতিক্রিয়া দেখা দেয়। যার প্রেক্ষিতে উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন নিয়ে মানুষের বিভ্রান্তি দূর করতে দুপুরে ক্ষেতলাল প্রেসক্লাবে প্রকল্প সভাপতিরা সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

সম্মেলনে তারা দাবি করেন, প্রকল্প গ্রহণ করার পর নানা জটিলতায় বিলম্ব হলেও নির্ধারিত সময়ের মধ্যেই প্রকল্পগুলো বাস্তবায়ন করা হয়েছে। অথচ এলাকার একটি কুচক্রী মহল প্রকৃত সত্য আড়াল করে প্রকল্প বাস্তবায়ন না করার বিষয়ে মিথ্যা তথ্যেরভিত্তিতে মানুষের মাঝে বিভ্রান্তি ছড়াচ্ছেন। বাস্তবায়ন করা প্রকল্পগুলোর মধ্যে ‘মুনঝার পাকা রাস্তার পাশে ড্রেন সংস্কার’ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে বৃক্ষ রোপন, শিশু পার্কে খেলাধুলার রাইড স্থাপন, জনসচেতনতামূলক একাধিক সেমিনার,বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে টিফিন বক্স বিতরণ উল্লেখযোগ্য।

এ সময় প্রকল্প সভাপতি তুলশীগঙ্গা ইউনিয়ন পরিষদের সদস্য নুর বানু, মামুদপুর ইউপি সদস্য মিলন মণ্ডল ও সোহরাব হোসেন, আলমপুর ইউপি সদস্য ওমর আলী ও রেজাউল ইসলামসহ উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :