ফরিদপুরে বর্ণাঢ্য আয়োজনে বিশেষ রাজস্ব সম্মেলন

প্রকাশ | ০৭ ডিসেম্বর ২০১৯, ১৭:৪৬

বিশেষ প্রতিনিধি, ফরিদপুর

‘জনবান্ধব রাজস্ব প্রশাসন আপনার সেবায় সদা নিয়োজিত’ এই স্লোগানকে ধারণ করে ফরিদপুরে নানা আয়োজনে বিশেষ রাজস্ব সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শনিবার সকাল ১০টায় জেলা প্রশাসক অতুল সরকার বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

এরপর জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসলাম মোল্যার সভাপতিত্বে এক সভা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার।

এসময় আরো উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মনিরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রোকসানা রহমানসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ও জেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী (মুজিববর্ষে) আমরা সকল ভূমিহীন মানুষকে পুনর্বাসন করব। ইতোমধ্যে সে লক্ষ্যে আমরা কাজ করে চলেছি। ইতোমধ্যে আমরা মুজিববর্ষ উপলক্ষে এক ঘণ্টা বেশি অফিস করছি।’

রাজস্ব প্রশাসনের সকল সদস্যকে উদ্দেশ্য করে তিনি বলেন, ‘জনগণের ট্যাক্সের টাকায় আমরা বেতন পাই। তাই তাদের সেবা নিশ্চিত করতে হবে। কেউ যেন হয়রানি না হয়, সে ব্যাপারে খেয়াল রাখতে হবে। আর এ বিষয়ে যদি গাফিলতি লক্ষ্য করা যায়, তাহলে কঠিন ব্যবস্থা নেয়া হবে।’

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/এলএ)