ঝালকাঠি জেলা জাপা নেতার ইন্তেকাল

প্রকাশ | ০৭ ডিসেম্বর ২০১৯, ২০:১৫

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস

জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আলী হোসেন নান্নু মুন্সি (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। মৃত্যুকালে তিনি মা ও তিন ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের ভাই আলী আসগর সোকো জানান, আলী হোসেন নান্নু দীর্ঘদিন যাবত হৃদরোগ ও মস্তিস্ক রক্তক্ষরণজনিত রোগে চিকিৎসাধীন ছিল। শনিবার সকাল সাড়ে ৯টায় ঝালকাঠি সদর হাসপাতালে তার মৃত্যু হয়। রাত ৮টায় সদর উপজেলা মসজিদ চত্বরে জানাজা শেষে ঝালকাঠির পুরাতন কবরস্থানে দাফন করা হয়।

এ ঘটনায় ফোন করে মরহুমের পরিবারের খবর নেন এবং সমবেদনা জানান আওয়ামী লীগের উপদেষ্টা ঝালকাঠি-২ আসনের সাংসদ আমির হোসেন আমু।

তার মৃত্যুতে শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, সাবেক মহাসচিব রুহুল আমিন হাওলাদার, কেন্দ্রীয় জাপা নেতা আ. কুদ্দুস খান, এম রফিক, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আনোয়ার হোসেন আনু, সদস্য সচিব মাহবুবুর রহমান, জাতীয় যুবসংহতির সভাপতি সৈয়দ আবু শহিদ, সাধারণ সম্পাদক ইউনুচ হাওলাদার, সদর উপজেলা জাপার সভাপতি আনোয়ার হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, জাতীয় ছাত্রসমাজের জেলা আহ্বায়ক এসএম রেজাউল করিম।

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/এলএ)