টাঙ্গাইল কৃষক দলের সভাপতি দিপু, সম্পাদক শাজাহান

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ ডিসেম্বর ২০১৯, ২২:২৩ | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৯, ২০:৪২

সাবেক যুবদল নেতা দিপু হায়দার খানকে সভাপতি ও শাহজাহান কবিরকে সাধারণ সম্পাদক করে টাঙ্গাইল জেলা কৃষক দলের ১১৫ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকালে কৃষক দলের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু ও সদস্য সচিব কৃষিবিদ হাসান জাফির তুহিন এ কমিটির অনুমোদন দেন।

কৃষক দলের আহ্বায়ক কমিটির সদস্য ও দপ্তরের দায়িত্বপ্রাপ্ত নেতা এসকে সাদী এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

কমিটিতে খন্দকার আনিসুর রহমান, নূর নবী কোহিনুর, মোয়াজ্জেম হোসেন বাবুল, আ ক ম মাসুদ, রফিকুল ইসলাম রাজাকে সহসভাপতি এবং এসএম ফরহাদুল ইসলাম শাপলা, মাহফুজুর রহমান শাকিব, মোহাম্মদ ইকবাল কবির রতন, মাহমুদুর রহমান শান্ত, কাওসার আহমেদ সেলিম সরকারকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে এবং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন আবদুল কাদের।

এছাড়াও প্রচার সম্পাদক আব্দুল হালিম, সহ-প্রচার সম্পাদক রহমতউল্লাহ রতন, দপ্তর সম্পাদক শহিদুল ইসলাম লিটন, সহ-দপ্তর সম্পাদক আব্দুল হাই, কোষাধ্যক্ষ দুলাল শিকদার।

এই কমিটিতে সম্মানিত সদস্য করা হয়েছে শ্যামল হোড়, মাইনুল ইসলাম, মাহমুদুল হক সানু, আমিনুর রহমান দীপক।

এদিকে দিপু হায়দার খানকে সভাপতি ও শাহজাহান কবিরকে সাধারণ সম্পাদক করে টাঙ্গাইল জেলা কৃষক দলের কমিটি ঘোষণা করায় তাদের স্বাগত জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির শিশুবিষয়ক সম্পাদক সাবেক আবুল কালাম আজাদ সিদ্দিকী ও টাঙ্গাইল জেলা বিএনপি নেতা ফিরোজ হায়দার খান।

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :