কেরোসিন ঢেলে নিজেকে দগ্ধ করে স্কুলছাত্রীর আত্মহত্যা

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৯, ২১:০৩

টাঙ্গাইলের ঘাটাইলে কমলা আক্তার (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থী গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে আত্মহত্যা করেছেন। শনিবার বিকালে উপজেলার দেওপাড়া ইউনিয়নের মলাজানি গ্রামে এ ঘটনাটি ঘটে।

এলাকাবাসী ও নিহতের পরিবার জানায়, ঘাটাইল উপজেলার মলাজানি গ্রামের সৌদি আরব প্রবাসী নূরুল ইসলামের মেয়ে কমলা আক্তার দীর্ঘদিন ধরে পেটের পীড়ায় ভুগছিলেন। ঘটনার দিন দুপুর ২টার দিকে কমলা আক্তারের মা মনোয়ারা বেগম বাড়ির পাশের মাঠে ছাগল চড়াতে যায়। এসময় বাড়ি ফাঁকা পেয়ে ঘরের দরজা বন্ধ করে নিজের শরীরে কেরোসিন ঢেলে নিজেই আগুন দিয়ে আত্মহত্যা করেন।

নুরুল ইসলামের চার মেয়ের মধ্যে কমলা আক্তার ছিল সবার ছোট। সে উপজেলার ধলাপাড়া চন্দন বালিকা উচ্চ বিদ্যালয়ে এবছর এসএসসি পরীক্ষার্থী ছিল।

এলাকাবাসী ঘরে আগুন দেখে নেভাতে এসে তাকে অর্ধপোড়া অবস্থায় উদ্ধার করা হলেও ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ খবর পেয়ে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাকসুদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কি কারণে কমলা গায়ে কেরোসিন দিয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছে তা এখনি সঠিকভাবে বলা যাচ্ছে না। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে এবং লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৭ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :