দশ ইভেন্টের ফাইনালে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ ডিসেম্বর ২০১৯, ২১:৪৭ | প্রকাশিত : ০৭ ডিসেম্বর ২০১৯, ২১:৪১

নেপালে চলমান ত্রয়োদশ এসএ গেমসের আর্চারি ডিসিপ্লিনের ১০টি ইভেন্টের ফাইনালে পৌঁছেছে বাংলাদেশ। পুরুষদের রিকার্ভ এককের সেমিফাইনালে বাংলাদেশের কৃতি আর্চার রোমান সানা ৬-২ সেট পয়েন্টে স্বদেশি মোহাম্মদ তামিমুল ইসলামকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছেন। ফাইনালে তিনি ভুটানের শারিং কিনলের মোকাবেলা করবেন।

নারীদের রিকার্ভ এককের সেমিফাইনালে মোসাম্মৎ ইতি খাতুন ৬-০ সেট পয়েন্টে ভুটানের কর্মকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছেন। ফাইনালে তিনি ভুটানের সোনাম দিমার মোকাবেলা করবেন।

পুরুষ কম্পাউন্ড এককের সেমি-ফাইনালে মোঃ সোহেল রানা ১৪৫-১৪৪ স্কোরের ব্যবধানে নিজ দেশের অসীম কুমার দাসকে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়েছেন। ফাইনালে তিনি ভুটানের তানদিন দোর্জির মোকাবেলা করবেন।

নারী এককের সেমিফাইনালে বাংলাদেশের সুমা বিশ্বাস ১৪১-১৩৭ স্কোরের ব্যবধানে শ্রীলংকার দামায়ান্থি থাকসিলাকে হারিয়ে ফাইনালে পৌঁছেছেন। ফাইনালে তিনি শ্রীলংকার করুনারত্নে অনুরাধাকে মোকাবেলা করবেন।

পুরুষদের দলগত রিকার্ভের সেমি-ফাইনালে বাংলাদেশ (মোঃ রোমান সানা, মোহাম্মদ তামিমুল ইসলাম ও মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল) ৬-০ সেট পয়েন্টের ব্যবধানে নেপালকে হারিয়ে ফাইনালে উন্নীত হয়েছে। নারীদের দলগত সেমিফাইনালে বাংলাদেশ (মোসাম্মৎ ইতি খাতুন মেহনাজ আক্তার মনিরা ও বিউটি রায়) ৬-০ সেট পয়েন্টের ব্যবধানে নেপালকে পরাজিত করে ফাইনালে স্থান করে নিয়েছে।

রিকার্ভ মিশ্র দলগত সেমি-ফাইনালে বাংলাদেশ (মোঃ রোমান সানা ও মোসাম্মৎ ইতি খাতুন) ৬-২ সেট পয়েন্টের ব্যবধানে নেপালকে হারিয়ে ফাইনালে উঠেছে। এদিন কম্পাউন্ড পুরুষ দলগত সেমি-ফাইনালে বাংলাদেশ (মোঃ সোহেল রানা, অসীম কুমার দাস ও মোহাম্মদ আশিকুজ্জামান) ২২৪-২১৫ স্কোরের ব্যবধানে নেপালকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে।

(ঢাকাটাইমস/৭ ডিসেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :