গাছে ঝুলছে স্বামীর লাশ, ঘরে স্ত্রীর

প্রকাশ | ০৮ ডিসেম্বর ২০১৯, ০৯:৪৯

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
ফাইল ছবি

সাতক্ষীরার শ্যামনগর উপজেলা থেকে এক দম্পতির লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের কাগুচিপাড়ায় একটি গাছ থেকে স্বামীর ও ঘর থেকে তার স্ত্রীর লাশটি উদ্ধার করা হয়।

স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামী গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মৃতরা হলেন মান্নান গাজী ও তার স্ত্রী সোনা বিবি। মান্নান গাজী কাগুচিপাড়া গ্রামের মৃত সোহরাব গাজীর ছেলে। আর সোনা বিবি শ্যামনগর উপজেলার কালিঞ্চি গ্রামের সিরাজ গাজীর মেয়ে।

স্থানীয়রা জানান, শনিবার সন্ধ্যায় সোনা বিবি ও মান্নানের মধ্যে ঝগড়া হয়। এরই জের ধরে রাতে ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে মান্নান গাজী। সোনা বিবির শরীরে, ঘাড়ে গলায় পিটে পায়ে জখমের চিহ্ন আছে। পরে বাড়ির পাশের একটি গাছে মান্নান গাজী গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন। তাদের দুটি ছেলে সন্তান রয়েছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) ইয়াছিন আলম জানান, স্থানীয়দের দেওয়া খবরের ভিত্তিতে দম্পতির লাশ উদ্ধার করেছে পুলিশ। স্বামী-স্ত্রী বিরোধের কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ঢাকাটাইমস/৮ডিসেম্বর/প্রতিনিধি/এমআর