গ্রেপ্তার দেখানো হয়েছে রুম্পার কথিত প্রেমিককে

প্রকাশ | ০৮ ডিসেম্বর ২০১৯, ১৩:০৩ | আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৯, ১৩:৫২

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

রাজধানীর স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পার মৃত্যুর ঘটনায় তার কথিত প্রেমিক সৈকতকে গ্রেপ্তার দেখানো হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে গ্রেপ্তার দেখায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) তাকে গ্রেপ্তার দেখানো বিষয়টি নিশ্চিত করেছে।

ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সন্দেভাজন হিসেবে সৈকতকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাকে ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হবে।

গত বুধবার রাত পৌনে ১১টার দিকে সিদ্ধেশ্বরীর ৬৪/৪ নম্বর বাসার নিচে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী রুবাইয়াত শারমিন রুম্পার মরদেহ পাওয়া যায়। তাকে অজ্ঞাত হিসেবে উদ্ধার করে পুলিশ। পরদিন বৃহস্পতিবার রমনা থানায় ছবি দেখে রুম্পার মরদেহ শনাক্ত করে তার পরিবারের লোকজন।

বৃহস্পতিবার সকালে পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের বিরুদ্ধে রমনা থানায় হত্যা মামলা করেন।

প্রিয় সহপাঠীর এমন মৃত্যু মেনে নিতে পারছেন না তার রুম্পার সহপাঠীরা। তাকে খুন করা হয়েছে দাবি করে খুনিদের গ্রেপ্তার করে শাস্তি চেয়ে শুক্রবার থেকে রাজধানীর বেইলি রোডে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করছে তারা।

২৫৫ শান্তিবাগে পরিবারসহ থাকতেন রুম্পা। এক ভাই এক বোনের মধ্যে সবার ছিলেন তিনি। তার বাবা রোকনউদ্দিন হবিগঞ্জের একটি পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গতকাল শনিবার সন্ধ্যায় রুম্পার কথিত প্রেমিক সৈকতকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি হেফাজতে নেওয়া হয়। জানা গেছে, রুম্পার সঙ্গে সৈকতের প্রেমের সম্পর্ক ছিল।

ঢাকাটাইমস/৮ডিসেম্বর/এমআর