আ.লীগের সম্মেলনে প্রবেশের সময় ফেনসিডিলসহ যুবলীগকর্মী আটক

প্রকাশ | ০৮ ডিসেম্বর ২০১৯, ১৮:০২ | আপডেট: ০৮ ডিসেম্বর ২০১৯, ১৮:১৪

ব্যুরো প্রধান, রাজশাহী

রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলনস্থলে ফেনসিডিলসহ এক যুবককে আটক করেছে পুলিশ। তার নাম হাসান কবির (৩৫)। তিনি যুবলীগের কর্মী বলে জানা গেছে।

রবিবার বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত সম্মেলনস্থলে প্রবেশের সময় প্রধান ফটকে ফেনসিডিলসহ ধরা পড়েন হাসান। নগরীর রাজপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাক হোসেন তাকে আটক করেন।

ধারণা করা হচ্ছে আটক হাসান কবির রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি ওমর ফারুক চৌধুরীর সমর্থক। আটকের সময় তিনি ফারুক চৌধুরীর সরবরাহ করা হলুদ রঙের টি-শার্ট পরে ছিলেন। টি-শার্টে ফারুক চৌধুরীর ছবিও আছে।

আটক হাসানের বাবা আবদুল আজিজ গোদাগাড়ীর বাসুদেবপুর ইউনিয়ন পরিষদের আট নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য। হাসান নানারকম অপকর্মের সঙ্গে জড়িত বলে খোঁজ নিয়ে জানা গেছে।
উপ-পরিদর্শক (এসআই) মোস্তাক হোসেন জানান, তল্লাশির সময় হাসান কবিরের কোমরে এক বোতল ফেনসিডিল পাওয়া যায়। এ সময় তাকে আটক করে থানায় নেওয়া হয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
রাজশাহী জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি ওমর ফারুক চৌধুরীর বিরুদ্ধে মাদক ব্যবসায়ীদের ‘পৃষ্ঠপোষকতার’ অভিযোগ আছে। খোদ সরকারি একটি প্রতিবেদনে তার নাম উঠে এসেছে।
জেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতিত্ব করেন ওমর ফারুক চৌধুরী। এবারও তিনি সভাপতি প্রার্থী হলেও নির্বাচিত হননি। জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন দলের প্রবীণ নেতা মেরাজ উদ্দিন মোল্লা। আর সাধারণ সম্পাদক হয়েছেন কাজী আবদুল ওয়াদুদ দারা। দুজনেই সাবেক সংসদ সদস্য।

ঢাকাটাইমস/০৮ডিসেম্বর/ইএস