ইউপি চেয়ারম্যানের দুর্নীতির বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০১৯, ১৮:৫২

ভোলায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের অনিয়ম-দুর্নীতি ও অত্যাচারের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে এলাকাবাসী। রবিবার বেলা ১১টার দিকে ভোলা প্রেসক্লাবের সামনে সদর উপজেলার রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান খাঁ’র বিরুদ্ধে ওই ইউনিয়নের নারী-পুরুষরা এ মানববন্ধন করেন।

এ সময় বক্তব্য রাখেন রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ইউসুফ হোসেন, ৩ নং ওয়ার্ডের সিনিয়র সহ-সভাপতি মো. দুলাল, ৪নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমানসহ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, রাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান হওয়ার পর মিজানুর রহমান খাঁ তার বাহিনী দিয়ে এলাকার মানুষকে জিম্মি করে নানা অনিয়ম-দুর্নীতি ও অত্যাচার করে আসছে।

এলাকার কেউ তার অপকর্মের প্রতিবাদ করলে তাদের মিথ্যা চুরি, ডাকাতি ও মাদক মামলা আসামি করে মামলা দিয়ে হয়রানি করেন। এছাড়াও চেয়ারম্যান মিজান ইউনিয়ন পরিষদের জেলেদের নামে সরকারি চাল জেলেদের না দিয়ে তার বাহিনীর মাঝে বিতরণ করেন। গৃহহীনদের জন্য বরাদ্দ ঘর দেয়ার নাম করে মানুষের কাছ থেকে হাজার হাজার টাকা হাতিয়ে নিয়েও কোন ঘর দেননি।

এদিকে মানববন্ধন শেষে প্রেসক্লাবের সামনে চেয়ারম্যানের লোকজন ও মানববন্ধনে আসা লোকদের মধ্যে বাকবিতণ্ডা ও উত্তেজনা সৃষ্টি হয়। এসময় মানববন্ধনকারীরা চেয়ারম্যানের নানা অপকর্মের কথা বলতে থাকে। পরতে স্থানীয়দের সহায়তায় সেটি নিয়ন্ত্রণে আসে।

এদিকে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খা অভিযোগ অস্বীকার করে বলেন, আমার ইউনিয়নে প্রায় ৪০ হাজার লোকের বসবাস। সরকারি বরাদ্দ যা আসে এদিয়ে সকলকে সন্তুষ্ট করা সম্ভব হয় না। যার ফলে আমার প্রতিপক্ষ গ্রুপ আমাকে রাজনৈতিকভাবে হেয় করতে বিভিন্ন লোকদের দিয়ে পরিকল্পিতভাবে এসব অপপ্রচার চালাচ্ছে।

(ঢাকাটাইমস/৮ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :