পদবঞ্চিত নেতার ছুরিকাঘাতে আ.লীগের দুই নেতা আহত

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০১৯, ১৮:৫৫

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় দলীয় নেতাকর্মীদের ছুরিকাঘাতে ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ ও ওয়ার্ড যুবলীগ নেতা গোলাম কার্জন শামীম গুরুতর আহত হয়েছেন। গত শনিবার রাতে উপজেলার চর গোলাবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

আহত দুই নেতা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় রবিবার কৃষকলীগের পদবঞ্চিত নেতা মির্জা রকিবসহ অজ্ঞাত পাঁচজনের বিরুদ্ধে মাদারগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। 

দলীয় সূত্রে জানা গেছে, গত শনিবার বিকালে মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে জোড়খালি ইউনিয়ন কৃষকলীগের কমিটিতে সাধারণ সম্পাদক পদটি পূরণ নিয়ে আলোচনা সভা হয়। ওই সভায় মাদারগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি শামীম আহমেদ দুদু ইউনিয়ন কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল বারেককে আবার জোড়খালি ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করেন। কিন্তু জোড়খালি ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মির্জা রকিব এ নিয়ে প্রতিবাদ জানালে সভায় হট্টগোল হয়। পরে তড়িঘড়ি করে ওই সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

এর জের ধরে গত শনিবার রাতে পদবঞ্চিত মির্জা রকিব ও তার সহযোগীরা জোড়খালি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ও একই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি গোলাম কার্জন শামীমের ওপর হামালা চালান। এ সময় ছুরিকাঘাতে আবুল কালাম আজাদ ও গোলাম কার্জন শামীম গুরুতর আহত হন। ঘটনার রাতেই তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আহত যুবলীগ নেতা গোলাম কার্জন শামীমের চাচা হেলাল উদ্দিন বাদী হয়ে রবিবার বিকের হামলাকারী মির্জা রকিবসহ অজ্ঞাত পাঁচজনের বিরুদ্ধে মাদারগঞ্জ থানায় একটি মামলা করেন।

(ঢাকাটাইমস/৮ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :