হুমকিতে নজরুল বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকদের জিডি

জাককানইবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০১৯, ২০:৩৮

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকদের হুমকি দেয়ায় ত্রিশাল থানায় নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি করেছেন বিশ্ববিদ্যালয়ে দায়িত্বরত সাংবাদিকরা। রবিবার বিকাল ৩টায় ত্রিশাল থানায় সাধারণ ডায়েরি ও নিরাপত্তা চেয়ে দুটি আবেদন করেন তারা।

জানা যায়, শনিবার রাত ১২টা ৩০ মিনিটে দৈনিক দেশ রূপান্তর-এর ক্যাম্পাস প্রতিনিধি নিহার সরকার অংকুরকে একই বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগে ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও ভর্তি জালিয়াতির অভিযোগে অভিযুক্ত শফিক খান মুঠোফোনে হুমকি দেন। এসময় সাংবাদিকতা কাকে বলে দেখিয়ে দেবারও হুমকি দেন তিনি।

শফিক খান এর হুমকি দেয়ায় সংবাদকর্মীদের একটি প্রতিনিধি দল উপাচার্যের সাথে সাক্ষাৎ করে। এসময় উপাচার্য প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমান জানান, সংবাদকর্মীরা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা স্বচ্ছভাবে সম্পন্ন করতে সহযোগিতা করেছে আর তাদের যে বা যারা হুমকি দেয়- তাদের প্রশ্নে কোন ছাড় হবে না। 

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান জানান, সম্প্রতি প্রক্সি দিতে আসা আটক শিক্ষার্থীর বক্তব্য ও সাংবাদিককে হুমকি দেয়ার বিষয়টি গুরুত্বসহ নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। যেহেতু অভিযুক্ত ব্যক্তি সিএসই বিভাগের শিক্ষার্থী সেই হিসেবে আজ সেই বিভাগে একটি তদন্ত কমিটি করা হয়েছে।

(ঢাকাটাইমস/৮ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :