শাজাহান খানকে নিয়ে নিক্সন চৌধুরীর কটূক্তি, মাদারীপুরে প্রতিবাদ

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০১৯, ২১:৩৫
ফাইল ছবি

মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খানকে গণবাহিনীর ডাকাত বলে সম্প্রতি মন্তব্য করেছেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান নিক্সন চৌধুরী। তিনি আরো মন্তব্য করেন,‘তেলাপোকাও পাখি আর শাজাহান খানও মানুষ।’ এ নিয়ে মাদারীপুরে শাজাহান খানের সমর্থকরা প্রতিবাদ মিছিল করেছেন। শুক্রবার তার নির্বাচনী এলাকার এক সভায় নিক্সন চৌধুরী এমন মন্তব্য করেন।

জানা গেছে, নিক্সন চৌধুরীর জন্মস্থান মাদারীপুরের শিবচরে। তার বাবা ইলিয়াস আহম্মেদ চৌধুরী মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন এবং তার বড় ভাই নুর-ই-আলম চৌধুরী লিটন মাদারীপুর-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের চিফ হুইপ।

জেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সম্মেলন সফল করার লক্ষ্যে শনিবার সকাল সাড়ে ১০টায় মাদারীপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা বসেছিল জেলা আওয়ামী লীগ কার্যালয়ে। সভায় জেলা আওয়ামী লীগের শিবচর উপজেলার কার্যনির্বাহী সদস্য ছাড়া সদর, রাজৈর ও কালকিনি উপজেলার সকল সদস্য মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান ও সংরক্ষিত আসনের এমপি তাহমিনা সিদ্দিকী উপস্থিত ছিলেন।

ভেতরে সভা চলছিল, এমন সময় অফিসের বাইরে হঠাৎ হট্টগোল শুরু হয়। সভা বন্ধ করে সকল সদস্য উৎসুক হয়ে অফিসের দরজা খোলা হলে শোনা যায় ‘শাজাহান তুমি এগিয়ে চলো আমরা আছি তোমার সাথে, নিক্সন চৌধুরীর চামড়া, তুলে নের আমরা, শাজাহান খানের ভয় নাই রাজপথ ছাড়ি নাই’ ইত্যাদি স্লোগান।

পরে জানা গেল সম্প্রতি ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য নিক্সন চৌধুরী তার নির্বাচনী এলাকার এক সভায় মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান সম্পর্কে কটূক্তি করে বক্তব্য দেন। তার বক্তব্যটি ফেসবুকসহ সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

এর প্রতিবাদে এমপি শাজাহান খানের সমর্থকরা মিছিল করে এ প্রতিবাদ জানান। পরে জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য তার সমর্থকদের থামান।

এই ঘটনায় গেল দুই দিনে মাদারীপুরে বিষয়টি ‘টক-অব দ্য টাউন’-এ পরিণিত হয়।

(ঢাকাটাইমস/৮ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :