‘মুক্তিযোদ্ধারা জাতির বীর সন্তান’

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ ডিসেম্বর ২০১৯, ২২:৪২

গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ. ম রেজাউল করিম মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের উদ্দ্যেশে বলেছেন, মুক্তিযোদ্ধারা এ জাতির গর্ব, জাতির অহংকার। অনেকে লক্ষ কোটি টাকার মালিক হতে পারে, মন্ত্রী হতে পারেন, প্রধানমন্ত্রী হতে পারেন, রাষ্ট্রপতি হতে পারেন- কিন্তু একজন মুক্তিযোদ্ধা হওয়ার সুযোগ নেই। মুক্তিযুদ্ধ দ্বিতীয়বার আর আসবে না। মুক্তিযোদ্ধারা জাতির বীর সন্তান, এই গর্বের জায়গাটা কেউ স্পর্শ করতে পারবেন না। এমন একটি অনন্য উচ্চতায় আপনারা অধিষ্ঠিত।

পিরোজপুর হানাদার মুক্ত দিবস উপলক্ষে জেলার গোপাল কৃষ্ণ টাউন ক্লাব মাঠের স্বাধীনতা মঞ্চে আয়োজিত এক সভায় তিনি এসব কথা বলেন।

পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য শেখ এ্যানী রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের প্রশাসক নাহিদ ফারজানা ছিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন, পৌর মেয়র হাবিবুর রহমান মালেক, আ’লীগের সাধারণ সম্পাদক এমএ হাকিম হাওলাদার প্রমুখঅ

মন্ত্রী বলেন, আপনাদের (মুক্তিযোদ্ধা) শ্রদ্ধা জানাতে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা যত প্রকার সুযোগ-সুবিধা দেয়া প্রয়োজন তা দিয়ে যাচ্ছেন। তার লক্ষ্য রয়েছে মুক্তিযোদ্ধার পরিবার ও তার সন্তান এমনকি তাদের উত্তরসূরিরাও যাতে রাষ্ট্রের সকল সুবিধা পায়। ত্রিশ লাখ শহীদ ও ২ লাখ মা-বোনের সম্ভ্রম বিলিয়ে দেবার মধ্যদিয়ে লাল-সবুজের এই বাংলাদেশকে আমরা অর্জন করতে সক্ষম হয়েছি, তাই তাদের বিনম্র শ্রদ্ধাভরে স্মরণ করছি।

(ঢাকাটাইমস/৮ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :