দীপিকার রূপে ঘায়েল রণবীর

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৯ ডিসেম্বর ২০১৯, ০৯:১২

বলিউডের অন্যতম তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়–কোন। সোশ্যাল মিডিয়ায় তারা ভালোই অ্যাকটিভ। মাঝে মাঝেই ছবি পোস্ট আর তাতে কমেন্ট করে একে অপরের পেছনে লাগার পাশাপাশি ভক্তদেরও নজর কাড়েন দীপবীর। এবারও তার অন্যথা হয়নি। ইনস্টাগ্রামে দীপিকা নতুন ছবি পোস্ট করতেই তাতে কমেন্ট করেছেন রণবীর।

গত ১৫ নভেম্বর বিয়ের এক বছর পূর্ণ করেছেন বলিউডের এই হট কাপল। তারপর থেকেই নিজের লুক পরিবর্তন করতে চাইছিলেন দীপিকা। কিন্তু ছবির শ্যুটিংয়ে ব্যস্ত থাকায় হচ্ছিল না। শেষ পর্যন্ত রবিবার চুল কেটে ফেলেছেন দীপিকা। ইনস্টাগ্রামে সে ছবি শেয়ার করে নায়িকা কিছুই লেখেননি। তবে রণবীর তাতে কমেন্ট করেছেন, ‘মেরে ফেলো আমাকে’।

রণবীরের এই কমেন্ট দেখে নেটিজেনরা দারুণ উচ্ছ্বসিত। স্ত্রীর রূপে তিনি এমনই ঘায়েল যে একেবারে মেরে ফেলার আর্জি জানিয়েছেন। দীপিকার ছবিতে ‘দারুণ সুন্দর’ লিখে কমেন্ট করেছেন অভিনেত্রী আলিয়া ভাটও। যিনি বর্তমানে দীপিকার সাবেক প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে প্রেম করছেন।

কাজের ক্ষেত্রে দীপিকা বর্তমানে ‘৮৩’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এখানে তার স্বামীর চরিত্রে আছেন বাস্তবের স্বামী রণবীর সিং। এটি মূলত ভারতের সাবেক ক্রিকেটার কপিল দেবের বায়োপিক। রণবীর রয়েছেন কপিলের চরিত্রে। তার স্ত্রী রোমির চরিত্রে আছেন দীপিকা। ছবিটি পরিচালনা করছেন কবির খান।

অন্যদিকে মুক্তির অপেক্ষায় আছে দীপিকার ‘ছপাক’। মেঘনা গুলজার পরিচালিত এই ছবিতে তাকে দেখা যাবে এসিড আক্রান্ত নারী লক্ষ্মী আগারওয়ালের ভূমিকায়। রণবীরের সঙ্গে বিয়ের পর এটি দীপিকার প্রথম ছবি। তার অভিনীত ‘ছপাক’ মুক্তি পাবে আগামী বছরের ১০ জানুয়ারি।

ঢাকাটাইমস/০৯ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :