আলফাডাঙ্গা আ.লীগের সাধারণ সম্পাদক নুরুল বাশার আর নেই

প্রকাশ | ০৯ ডিসেম্বর ২০১৯, ১২:৩৬ | আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৯, ১৪:৩৪

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
নুরুল বাশার মিয়া

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল বাশার মিয়া ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ফরিদপুর সদরের ডায়াবেটিকস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থান তিনি মারা যান। নুরুল বাশার মিয়া দীর্ঘদিন নানা ধরনের জটিল রোগে ভুগছিলেন।  মৃত্যুকালে তার বয়স ৬৫ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার সকাল ১০টায় আলফাডাঙ্গা এ জেড পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। পরে গ্রামের বাড়ি পানিপাড়ায় দ্বিতীয় জানাজা শেষে তাকে বারাংকুলা কবরস্থানে দাফন করা হবে।

তার মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন দৈনিক ‘ঢাকা টাইমস’ অনলাইন নিউজপোর্টাল ‘ঢাকাটাইমস২৪,কম’ ও সাপ্তাহিক ‘এই সময়’ সম্পাদক এবং ফরিদপুর জেলা আওয়ামী লীগের সদস্য আরিফুর রহমান দোলন। এসময় তিনি মরহুমের পরিবারের প্রতিও গভীর সমবেদনা জানান।

এছাড়াও গভীর শোক জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম আকরাম হোসেন,  জেলা কৃষক লীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য শেখ শহীদুল ইসলাম শহীদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম জাহিদুল হাসান, পৌর মেয়র সাইফুর রহমান সাইফার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেনসহ মুক্তিযোদ্ধা, স্থানীয় আওয়ামী লীগ ও আওয়ামী লীগের অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মী।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/এলএ)