বিজয় র‌্যালিতে ‘হামলায়’ বিএনপির শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

প্রকাশ | ০৯ ডিসেম্বর ২০১৯, ১৮:৫৭

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

সিরাজগঞ্জে বিজয় দিবসের র‌্যালিতে ‘হামলা’ ও পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগে জেলা বিএনপির নেতাসহ ১১৭ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। রবিবার গভীর রাতে সদর থানার উপ-পরিদর্শক জয়দেব কুমার বাদী হয়ে মামলাটি করেন।

এদিকে ঘটনাস্থল থেকে আটক ছয়জনকে এ মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। গ্রেপ্তাররা হলেন- হোসেনপুর মহল্লার ঈদুল, ধানবান্ধি মহল্লার এসএম টিপু সুলতান, পুঠিয়াবাড়ী মহল্লার আনোয়ার হোসেন, গয়লা এলাকার শুভ, বিপ্লব ও সোহেল।

মামলার অন্যান্য আসামিদের মধ্যে বিএনপির জাতীয় কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সহ-সভাপতি মজিবর রহমান লেবু, নাজমুল হাসান তালুকদার রানা, অমর কৃষ্ণ দাস, আনিসুজ্জামান পাপ্পু, যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, সাংগঠনিক সম্পাদক মির্জা মোস্তফা জামান, পৌর বিএনপির আহ্বায়ক ইন্দ্রজিত সাহা, যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবু, সাধারণ সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আনোয়ার হোসেন রাজেশ, ছাত্রদলের সভাপতি জুনায়েদ হোসেন সবুজ এবং সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ এ তথ্য নিশ্চিত করে জানান, সংঘর্ষ চলাকালে দায়িত্বরত পুলিশের ওপর হামলার ঘটনা ঘটে। এতে ৪/৫ জন পুলিশ আহত হয়। পুলিশের ওপর হামলা ও সরকারি কাজে বাধাদানের অভিযোগে ১১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৪০/৪৫ জনের বিরুদ্ধে মামলা করা হয়।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/এলএ)