রাজাপুরে আগুনে পুড়ল সাংবাদিকের ঘর

প্রকাশ | ০৯ ডিসেম্বর ২০১৯, ২০:৩৩

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি, ঢাকাটাইমস

ঝালকাঠির রাজাপুর সদরের টিঅ্যান্ডটি সড়কের প্রয়াত ইসরাইল হাওলাদারের বসতঘর আগুনে পুড়ে গেছে। রবিবার সন্ধ্যা রাতে (সাড়ে ৬টার পর) বৈদ্যুতিক গোলযোগ থেকে সৃষ্ট আগুনে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারের দাবি।

ওই ঘরে প্রয়াত ইসরাইল হাওলাদারের তিন ছেলে ম্যাগপাই ক্যাবল/সাউথ ক্যাবল ভিশনের পরিচালক সাংবাদিক অহিদ সাইফুল, শহীদ ও তৌহিদের তিন পরিবার বসবাস করেন।

সাংবাদিক অহিদ সাইফুল জানান, সন্ধ্যায় তিনি নামাজ পড়ে ঘরে একটি ডিম লাইট জ্বালিয়ে বাইপাস এলাকায় চলে যান। ঘরে অন্য কোন লোকজন ছিল না, তারা বেড়াতে যান। পরে খবর পেয়ে এসে দেখেন ঘরের সামনের ডান পাশের পুরো অংশে আগুন জ্বলছে। ওই পাশেই বৈদ্যুতিক মিটার ছিল, ধারণা হচ্ছে শর্ট সার্কিট থেকে এ আগুন লেগেছে।

রাজাপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আব্দুল জলিল জানান, ঘটনাস্থলে পৌঁছে দেড় ঘণ্টার চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনায় মূল ঘরটি রক্ষা করা না গেলে পেছনের অংশ এবং আশপাশের ঘরগুলো রক্ষা করা সম্ভব হয়েছে। তবে আশপাশে পানির উৎস না থাকায় অনেক বেগ পেতে হয়েছে। এ কারণে দুটি গাড়ির পানি শেষ হওয়ার পর কিছুসময় কার্যক্রম বন্ধ থাকে। পরে অনেক দূর থেকে পানি সরবরাহ করে আগুন নিয়ন্ত্রণ করা হয়েছে।

রাজাপুর থানার ওসি জাহিদ হোসেন জানান, আগুনের সূত্রপাতের বিষয়টি খতিয়ে দেখা হবে, অন্য কোন কারণ আছে কিনা।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/এলএ)