ভোলায় বেগম রোকেয়া দিবসে আট জয়িতাকে সংবর্ধনা

প্রকাশ | ০৯ ডিসেম্বর ২০১৯, ২০:৫১

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস

ভোলায় বেগম রোকেয়া দিবস উপলক্ষে জয়িতা অন্বেষণে বাংলাদেশ কার্যক্রমের আওতায় আট মহীয়সী নারীকে পাঁচটি ক্যাটাগরিতে সংবর্ধনা প্রদান করা হয়েছে।  সোমবার দুপুরে ভোলা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও ভোলা মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ আয়োজনে এই এই সংবর্ধনা প্রদান করা হয়।

জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে আট মহীয়সী নারীকে সম্মাননার  ক্রেস্ট ও সনদ তুলে দেন।

এরা হলেন জেলা পর্যায়ে সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় ফাহিম বেগম, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী রাশিদা বেগম, সফল জননী নারী উম্মে কুলুছুম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন যে নারী আকতারা বেগম, অর্থনৈতিক সাফল্য অর্জনকারী নারী উম্মে ছালমা মুক্তা।

উপজেলা পর্যায়ে জয়িতা সম্মানিতরা হলেন শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী জান্নাতুল ফেরদৌস জুবলী, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় লায়লা আরজুমান ভানু, নির্যাতন বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করায় মনোয়ারা বেগম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক মাহামুদুর রহমান, জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক ইকবাল হোসেন, লেডিস ক্লাবের সম্পাদিকা প্রভাষক খাদিজা আক্তার স্বপ্না ।

এসময় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা চামেলী বেগম প্রমুখ। অনুষ্ঠানে সঞ্চলনা করেন তরুন সংগঠক আদিল হোসেন।

(ঢাকাটাইমস/৯ডিসেম্বর/এলএ)