যশোরে ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী খুন

প্রকাশ | ১০ ডিসেম্বর ২০১৯, ০৯:৪৫

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস

যশোরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ছাত্রলীগের এক কর্মী খুন হয়েছেন। তার নাম জনি। সোমবার রাত ১০টার দিকে যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামের তারোপাড়ার আমতলায় এ ঘটনা ঘটে। নিহত জনি ওই গ্রামের সিরাজের ছেলে।

স্থানীয় কয়েকজন জানান, জনি ইউনিয়ন ছাত্রলীগের কর্মী। তিনি দীর্ঘদিন ধরে বালু ব্যবসা করে আসছেন। সম্প্রতি এলাকার একটি পুকুরে বালু কেনেন তিনি। এ নিয়ে ইউনিয়ন ছাত্রলীগ নেতা চাউলিয়া গ্রামের বালু ব্যবসায়ী খোড়া শাহিনের সঙ্গে তার দ্বন্দ্ব দেখা দেয়।

সোমবার রাত সাড়ে নয়টার দিকে জনি আমতলা মোড়ে দাঁড়িয়েছিলেন। এ সময় কয়েকজন অজ্ঞাতপরিচয় লোক তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ঘটনাস্থলে জনির লাশ ও তার বাইকটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

পরে যশোর কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামানসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়৷

জনির সঙ্গে বালু ব্যবসায়ী শাহিনের দ্বন্দ্ব থাকলেও হত্যাকাণ্ডের ঘটনায় শাহিনের সংশ্লিষ্টতা ছিল কিনা তা বলতে পারেনি স্থানীয়রা।

যশোর কোতয়ালি মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) আহসান উল্লাহ জানান, কি কারণে এবং কারা জনিকে খুন করেছে সে ব্যাপারে কিছুই বলা যাচ্ছে না। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের ধরতে অভিযান চালাবে পুলিশ।

ঢাকাটাইমস/১০ডিসেম্বর/প্রতিনিধি/এমআর