মানবিক নুসরাত জাহান

প্রকাশ | ১০ ডিসেম্বর ২০১৯, ১০:০৬

বিনোদন ডেস্ক

চলতি বছরের জুন মাসেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন কলকাতার সুপারহিট অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। সংসার পেতেছেন ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে। অভিনয় ও রাজনীতির পাশাপাশি বর্তমানে নায়িকা গুছিয়ে সংসারও করছেন। মাঝেমধ্যে রান্নাঘরে ঢুকে স্বামীর পছন্দের খাবারও বানিয়ে ফেলেন।

বিয়ের পর পাভেলের পরিচালনায় জিৎ প্রোডাকশন হাউসের ‘অসুর’ দিয়ে কামব্যাক করছেন নুসরাত জাহান। এই ছবিতে তার বিপরীতে রয়েছেন জিৎ ও আবির। লাইট-ক্যামেরা-অ্যাকশনের মধ্যে থাকতেই তিনি অভ্যস্ত। তবে মাঝেমধ্যে এই ব্যস্ততার ফাঁকেই তিনি হয়ে ওঠেন মানবিক। নেমে পড়েন মানবসেবায়।

সেই ধারাবাহিকতায় সপ্তাহন্তে একটু অবসর পেতেই স্বামীর সঙ্গে সম্প্রতি নায়িকা বেরিয়ে পড়েছিলেন কলকাতা শহরের আনাচকানাচে। পথে দেড় বছরের এক খুদেকে বেলুন বিক্রি করতে দেখে নেমে পড়েন গাড়ি থেকে। সেই খুদের সঙ্গে নুসরাত কথা বলেন, তার কাছ থেকে চড়া দামে বেলুন কেনেন এবং গালে চুমু খেয়ে আদরও করেন।

খুদে বিলুন বিক্রেতার সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তের সেই ছবি অভিনেত্রী শেয়ার করেন তার সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশনে লিখেন, ‘বেলুনগুলোর থেকেও ও আরও রঙিন।’ নুসরাতের এই ছবি মন ছুঁয়ে যায় নেটিজেনদের। তা ভাইরাল হতেও বেশি সময় লাগেনি।

কিছুদিন আগে শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল নুসরাত জাহানকে। তাকে হাসপাতালের আইসিইউতে রাখা হয়েছিল। একটু সুস্থ হতেই আবার নেমে পড়েছেন ময়দানে। শুধু কাজ আর কাজ। নায়িকার কথা, ‘থেমে থাকলে চলবে না। প্রচুর কাজ বাকি।’

ঢাকাটাইমস/১০ডিসেম্বর/এএইচ