খুলনা মহানগর ও জেলা আ.লীগ

সভাপতিরা অপরিবর্তিত, সম্পাদক পদে নতুন মুখ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ ডিসেম্বর ২০১৯, ১৮:৪৬ | প্রকাশিত : ১০ ডিসেম্বর ২০১৯, ১৮:২৪

ত্রি-বার্ষিক সম্মেলনে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের সভাপতি পদে আগের নেতাদেরই রাখা হয়েছে। তবে এই দুই ইউনিটে সাধারণ সম্পাদক পদে নতুন দুজনকে দায়িত্ব দেয়া হয়েছে।

মঙ্গলবার খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষে নতুন দুই কমিটির নেতাদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল।

খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি হিসেবে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক আবারো দায়িত্ব পেয়েছেন। আর সাধারণ সম্পাদকের পদ থেকে সাবেক এমপি মিজানুর রহমানের জায়গায় এমডিএ বাবুল রানাকে বেছে নেয়া হয়েছে।

এদিকে খুলনা জেলা কমিটির সভাপতি হিসেবে প্রবীণ রাজনীতিবিদ ও সাবেক এমপি হারুনুর রশীদ পুনরায় দায়িত্ব পেয়েছেন। আর নতুন সাধারণ সম্পাদক হয়েছেন অ্যাডভোকেট সুজিত কুমার অধিকারী।

এর আগে সকালে খুলনা সার্কিট হাউজ ময়দানে দলের সভাপতিমণ্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্যের বক্তব্যের মধ্যে দিয়ে শুরু হয় ত্রি-বার্ষিক সম্মেলন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। অতিথি ছিলেন বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন। স্বাগত বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক। সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ।

২০১৪ সালের ২৯ নভেম্বর মহানগর আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন হয়। সম্মেলনে বর্তমান সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক সভাপতি এবং সাবেক এমপি মিজানুর রহমান মিজান সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

অপরদিকে ২০১৫ সালের ২৬ ফেব্রুয়ারি খুলনা জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন হয়েছিল। তাতে জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ সভাপতি এবং সাবেক হুইপ এসএম মোস্তফা রশিদী সুজা সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

(ঢাকাটাইমস/১০ডিসেম্বর/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ফখরুলের

বিএনপির ভারত বিরোধিতা মানুষের কষ্ট বাড়ানোর নতুন সংস্করণ: নাছিম

ভোট ডাকাত সরকারকে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায়সঙ্গত: রিজভী

১১ মামলায় আগাম জামিন পেলেন বিএনপি নেতা বকুল

বর্তমান সরকার ভারতের অনুগ্রহে ক্ষমতায় বসে আছে: সাকি

জিয়াউর রহমান উগ্র-সাম্প্রদায়িক গোষ্ঠীকে রাজনীতিতে প্রতিষ্ঠিত করে: ওবায়দুল কাদের

রুহুল আমিন হাওলাদারের বড় ভাই সুলতান আহমেদ মারা গেছেন

গণতন্ত্রের ন্যায়সঙ্গত আন্দোলনে আমরা বিজয়ী হবো: মির্জা ফখরুল

বাসায় মেডিকেল বোর্ডের পর্যবেক্ষণে থাকবেন খালেদা জিয়া

বঙ্গবন্ধু বাঙালি জাতির প্রেরণার উৎস: প্রতিমন্ত্রী শফিকুর রহমান

এই বিভাগের সব খবর

শিরোনাম :